× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

‘হতাশার কিছু নেই, হাল ছাড়া যাবে না’ -এমপি সিরাজ

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৮:৩৯

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, জনবান্ধব, কর্মীবান্ধব এবং যোগ্য প্রার্থী বাছাই করে স্থানীয় সরকার নির্বাচনে বিএনপির বিজয় নিশ্চিত করতে হবে। ‘আওয়ামী লীগের দুঃশাসন থেকে মানুষ মুক্তি চায়, মামলা-হামলা দিয়ে আর যাই হোক ক্ষমতায় টিকে থাকা যায় না। দেশের শান্তিকামী মানুষকে স্বপ্ন নিয়ে বেঁচে থাকার অধিকার আদায়সহ জালিম সরকারের পতন ঘটানোর জন্যই স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে। অবৈধ ক্ষমতার মোহ ফ্যাসিবাদী সরকারকে অন্ধ করে দিয়েছে। তারা দেশের নির্বাচন ব্যবস্থাকে পুরোপুরি ভাবে ধ্বংস করে দিয়েছে। এর দায়ে সংশ্লিষ্টদের অবশ্যই বিচারের মুখোমুখি করা হবে। তিনি বলেন দেশনায়ক তারেক রহমানের আহবানে তৃনমূলের কথা জানার জন্য আমাকে দায়িত্ব দিয়ে প্রেরণ করা হয়েছে। হতাশার কিছু নেই, হাল ছাড়া যাবেনা।
অচিরেই সকল ষড়যন্ত্র নস্যাত হবে, জনতার বিজয় হবেই। বুধবার বগুড়া জেলা বিএনপি আয়োজনে দলীয় কার্যালয়ে জেলা, উপজেলা ও পৌর বিএনপির যৌথ প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড. সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, জেলা বিএরপি সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন প্রমূখ।
বিকেলে গোলাম মোহাম্মদ সিরাজ সাংবাদিক ইউনিয়ন বগুড়ার নেতৃবৃন্দের সাথে অপর একটি অনুষ্ঠানে মতবিনিময় করেন। সেখানে ইউনিয়নের সভাপতি মীর্জা সেলিম রেজার হাতে অনুদানের অর্থ তুলে দেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর