× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে যুবক হত্যা

বাংলারজমিন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৯:০৪

ময়মনসিংহের গফরগাঁওয়ে চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে অজ্ঞাতনামা এক যুবক (২৫)কে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। গতকাল সকালে রেলওয়ে পুলিশ গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এই যুবকের লাশ উদ্ধার করে। রেল পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। গফরগাঁও রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ, রেল পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত সোমবার রাত সোয়া ৮টার দিকে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহুয়া এক্সপ্রেসটি গফরগাঁও রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি করে। যাত্রাবিরতি শেষে গফরগাঁও রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছাড়ার পর পরই স্টেশনের স্টার্টার সিগন্যালের একটু সামনে রেলওয়ে স্টেশন থেকে ১০০ গজ দূরে রেলওয় গোরস্তানের সামনে চলন্ত ট্রেনের ছাদ থেকে এই অজ্ঞাতনামা যুবককে ফেলে দেয় একদল অজ্ঞাতনামা দুর্বৃত্ত। গুরুতর আহত এই যুবক প্রায় ৩০ মিনিট রেললাইনের ওপর পড়েছিল। খবর পেলেও রেলওয়ে কিংবা রেল পুলিশের কোনো লোকজন তার সাহায্যে এগিয়ে আসেনি। পরে পার্শ্ববর্তী  জামিয়া মদিনাতুল উলুম আলহাজ আকবর হোসেন কওমি মাদ্রাসা ও এতিমখানার ছাত্ররা আহত এই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার এই যুবককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। তবে ওই যুবকের সঙ্গে কেউ না থাকায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেনি। বিনা চিকিৎসায় রাত ১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই যুবকের মৃত্যু হয়।
গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া জানান, নিহত যুবকের পরিচয় শনাক্তকরণের চেষ্টা চলছে।
উল্লেখ্য, ২০১৮ ও ২০১৯ সালে এই ঢাকা-ময়মনসিংহ রেলপথে কাওরাঈদ, মশাখালী, গফরগাঁও, ধলা ও বালিপাড়া এলাকায় চলন্ত ট্রেনের ছাদে ছিনতাই, ছিনতাই শেষে চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে যাত্রীদের হত্যা করার একাধিক ঘটনা ঘটেছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর