× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

কোটিপতি সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

বাংলারজমিন

সিরাজগঞ্জ সংবাদদাতা | ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৯:০৪

অবৈধ সম্পদ অর্জনের মাধ্যমে শূন্য থেকে কোটিপতি হওয়ার অভিযোগটি দুদকের তদন্তাধীন থাকা অবস্থাতে এবার চাঁদাবাজির অভিযোগ উঠেছে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ নেতা হেদায়েতুল আলম রেজার বিরুদ্ধে। গতকাল দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের পাঁচলিয়া বাজার এলাকায় সংবাদ সম্মেলনের মাধ্যমে চেয়ারম্যান ও তার সমর্থকদের চাঁদাবাজির বিরুদ্ধে অভিযোগ করেন ভুক্তভোগীরা। সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ জেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম বলেন, ঢাকা-রংপুর মহাসড়কের পাশে পাঁচলিয়া বাজার এলাকায় আন্তর্জাতিকমানের ট্রাক স্ট্যান্ড নির্মাণকাজের সাব-ঠিকাদার হিসাবে বালু সরবরাহের কাজ করছিলাম। সেখানে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেছে চেয়ারম্যান হেদায়েতুল আলম রেজা। তিনি আরো অভিযোগ করে বলেন, বালু সরবরাহের কাজ চলমান অবস্থায় গত ১৫ই সেপ্টেম্বর চেয়ারম্যান হেদায়েতুল আলম রেজার নির্দেশে তার সমর্থক আব্দুল্লাহ, রমজান আলী, এনামুল, হাফিজুল ইসলাম, রঞ্জু, দুলাল, তোতা মিয়া ও মো. আমিরসহ অজ্ঞাত পরিচয় ২০/২৫ জন দেশীয় অস্ত্র্ত্র নিয়ে হামলা করে। এ সময় তারা আমার ট্রাক ড্রাইভার শাহ আলী ও রানাকে বলে ১০ লাখ টাকা চাঁদা না দিলে এখানে কোনো প্রকার মাটি ফেলা যাবে না। এ সময় তারা আমার ড্রাইভারদের ব্যাপক মারধর করে এবং এলাকায় ত্রাসের সৃষ্টি করে। তাদের ত্রাসের কারণে এক পর্যায়ে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
আমার ড্রাইভাররা ভয়ে সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় ১৭শে সেপ্টেম্বর থানায় মামলা দায়ের করা হয়েছে।
মোজাম্মেল হক নামে অপর ভুক্তভোগী বলেন, পাঁচলিয়া বাজারে আমার একটি হোটেল ছিল। চেয়ারম্যান আলম রেজার লোকজন ৩ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় তারা আমার দোকান লুট করে নিয়ে যায়। এ বিষয়ে থানায় অভিযোগ করলেও পুলিশ চেয়ারম্যানের পক্ষ নিয়েছেন।
এসব বিষয়ে চেয়ারম্যান হেদায়েতুল আলম রেজা বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ এনে মানববন্ধন ও সংবাদ সম্মেলনসহ বিভিন্ন কর্র্মসূচি পালন করা হচ্ছে সেসব বিষয়ে আমি কিছুই জানিনা। আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও আমি প্রার্থী হবো। এ কারণে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে নানা মিথ্যাচার করে আমাকে হেয় করার চেষ্টা করছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর