× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

বার্সাকে প্যাঁচে ফেলে অ্যাটলেটিকোতে যাওয়ার রাস্তা খুললেন সুয়ারেজ

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ১১:০২

লুইস সুয়ারেজকে সরাসরি লীগ প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের হাতে ছেড়ে দিতে রাজি ছিলেন না বার্সেলোনা সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ। কিন্তু সুয়ারেজ নাছোড় বান্দা। বার্সেলোনাকে প্যাঁচে ফেলেই অবশেষে অ্যাটলেটিকো মাদ্রিদে যাওয়ার রাস্তা খুললেন তিনি।
বার্সেলোনার সঙ্গে চুক্তির আরো এক বছর বাকি উরুগুইয়ান তারকা সুয়ারেজের। তবে ২০২১ সালের জুন পর্যন্ত চুক্তি থাকলেও সমঝোতার ভিত্তিতে সেটার ইতি টেনেছেন ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকার। প্রথমে জুভেন্টাসে যোগ দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু নানান জটিলতায় শেষ পর্যন্ত আর হয়নি সেটি। এরপর অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে যোগাযোগ করেন সুয়ারেজ। অ্যাটলেটিকো কোচ ডিয়েগো সিমিওনেও এই স্ট্রাইকারকে দলে চাইছেন।
স্প্যানিশ সংবাদমাধ্যম জানায়, সুয়ারেজের সঙ্গে ২ বছরের চুক্তি করতে রাজি অ্যাটলেটিকো। কিন্তু বাধ সাধেন বার্সা সভাপতি বার্তোমেউ। সভাপতির আচরণে ক্ষুব্ধ সুয়ারেজও জানিয়ে দেন- হয় তাকে অ্যাটলেটিকো মাদ্রিদে যেতে দিতে হবে, না হয় তিনি আগামী বছরের জুন পর্যন্ত বার্সেলোনাতেই থাকবেন। খেলেন না খেলেন এই সময়ে সম্পূর্ণ বেতনই দিতে হবে তাকে।
বিষয়টি সমাধান করতে মঙ্গলবার বৈঠকে বসেছিলেন সুয়ারেজের আইনজীবী ও বার্সা প্রতিনিধিরা। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, বার্সা সুয়ারেজের অ্যাটলেটিকোতে যোগ দেয়ার ব্যাপারে সম্মত হয়েছে। তবে মার্কা মনে করছে, দলবদলে এমন কিছু শর্ত থাকতে পারে যাতে অন্তত কিছুটা হলেও উপকৃত হয় বার্সেলোনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর