× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

‘বিএনপি সব সময় অসহায় মানুষের পাশে থাকে’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ১:৩৩

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি সব সময় অসুস্থ, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও গরীব মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয়। এই করোনাকালে সারাদেশে বিএনপির পক্ষ ত্রাণসহ নানা কার্যক্রম পরিচালনা করছে। বন্যাসহ নানা দুর্যোগে বিএনপি জনগণের পাশে দাঁড়িয়েছে। বিএনপির নেতা-কর্মীরা নিজস্ব অর্থ দিয়ে সামর্থ্য অনুযায়ী প্রতিনিয়ত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াচ্ছে, গুম, খুনের শিকার নেতা-কর্মীদের পরিবারকে নানাভাবে সহায়তা করছে।

আজ সকালে মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ শিপুর স্ত্রী অসুস্থ হাসিনা মোর্শেদ কাকলিকে নগদ একলাখ টাকা আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ইউকে মহিলা দলের পক্ষ থেকে এ অনুদান দেয়া হয়।

রুহুল কবির রিজভী আরো  বলেন, বর্তমান মিডনাইট সরকার ক্ষমতা টিকিয়ে রাখতে দেশজুড়ে বিচারবর্হিভূত হত্যার যে হিড়িক চালাচ্ছে, মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদও তার শিকার।

তিনি বলেন, হাজার হাজার নেতাকর্মীকে তেমনিভাবে গুম করা হয়েছে, ধরে নিয়ে হত্যা করা হয়েছে, লাখ লাখ বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দায়ের করা হয়েছে।
যতই নিপীড়ন চালানো হোক, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যা চালানো হোক, এ সরকারের শেষ রক্ষা হবে না। এর হিসাব একদিন জনগণকে দিতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammed Abdul Momen
২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৮:৩৭

আপনি নিজেওতো একজন অসহায়-আপনারা নিজেরাইতো নিজের বিচার চাইতে পারছেন না অপরের জন্য কি বিচার চাইবেন ? আমরা বাংলাদেশে এরকম অসহায় বিরোধীদল চাইনা।

Md. Harun al-Rashid
২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৫:০৮

বিবৃতির যর্থাথতা বিচার করা প্রতিপক্ষের কাজ। আমরা আম জনতা- আত্মিয় সস্পর্কে .... পাবলিক। কথা হলো আপনাদের রাজনৈতিক অসহায়ত্ব ও বালখিল্যতায় জনগনও অসহায় বোধ করে।

অন্যান্য খবর