× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

মির্জাপুরে মেয়র পদে উপ-নির্বাচন বিনা প্রতিদ্বন্দিতায় সালমা নির্বাচিত

বাংলারজমিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৪:৩৬

টাঙ্গাইলের মির্জাপুরে পৌর মেয়র পদে উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হলেন মির্জাপুর পৌরসভার প্রয়াত মেয়র সাহাদৎ হোসেন সুমনের স্ত্রী সালমা আক্তার। তিনি আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান। সালমা আক্তার ব্যতিত অন্য কোন প্রার্থী না থাকায় মঙ্গলবার জেলা নির্বাচন কমিশন অফিস থেকে তাকে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত ঘোষনা করা হয় বলে তিনি জানান।
উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করলে পরবর্তীতে মেয়র পদটি শূন্য ঘোষিত হয়। এরপর গত ৬ই সেপ্টেম্বর উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। যেখানে ২১শে সেপ্টেম্বর ছিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। আর ভোটের তারিখ নির্ধারণ করা হয়েছিল আগামি ১০ই অক্টোবর। ভোট হওয়ার কথা ছিল ইভিএমএ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর