× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

কক্সবাজারে অস্ত্র হাতে মহড়া ছাত্রলীগ নেতা বহিষ্কার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৮:৪৮

কক্সবাজারে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষের ঘটনায় অস্ত্র হাতে মহড়া দেয়া ছাত্রলীগ কর্মী রিদুয়ান আলী সাজিনকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার রাতে এ সিদ্ধান্ত নেয় পৌর ছাত্রলীগ। এদিন বিকালে শহরের উত্তর নুনিয়ার ছড়া এলাকায় দু’পক্ষের সংঘর্ষ চলাকালে ওই ছাত্রলীগ নেতা অস্ত্র নিয়ে মহড়া দেয়। ছাত্রলীগ নেতার হাতে অস্ত্রের ছবি নিয়ে শহরজুড়ে তীব্র সমালোচনা শুরু হলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কক্সবাজার পৌর শাখা ছাত্রলীগের ৩ নং ওয়ার্ডের সভাপতি পদ থেকে তাকে বহিষ্কার করে পৌর ছাত্রলীগ। কক্সবাজার পৌর ছাত্রলীগের সভাপতি /সম্পাদক স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার শহর শাখার আওতাধীন ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিদুয়ান আলী সাজিনকে দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকায় সাময়িক বহিষ্কার করা হয়েছে। এ বিষয়ে কক্সবাজার পৌর ছাত্রলীগ সভাপতি হাসান ইকবাল রিপন জানান, সে যেই হোক না কেন, যে কোন অপকর্মের বিরুদ্ধে বিন্দু মাত্র ছাড় দেয়া হবে না। একজন অপরাধী কখনো ছাত্রলীগের হতে পারে না। পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল আজম জানান, আমরা সংগঠনের সিদ্ধান্ত মোতাবেক অস্ত্র হাতে মহড়া দেয়া ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার করেছি।
কারণ কোনো অপরাধীর স্থান ছাত্রলীগে নয়।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা রিদুয়ানের আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়ার দৃশ্যটি গতকাল বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি ছড়িয়ে পড়ার পর ছাত্রলীগ ও তাদের নেতা-কর্মীদের ব্যাপারে শহরজুড়ে তীব্র সমালোচনা ও ক্ষোভের সৃষ্টি হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর