× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

ভোটকেন্দ্রে সকালে যাবে ব্যালট পেপার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৮:৪৯

পাবনা-৪ আসনের উপনির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশ অনুযায়ী সকল ব্যবস্থা নেবে কমিশন। ভোটের দিন সকালে ভোটকেন্দ্রে যাবে ব্যালট পেপার। নির্বাচন কমিশন কারো পক্ষপাতিত্ব করে না, নির্বাচন ব্যবস্থাপনা করে। প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা বুধবার সকল ১১টায় পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচনী আইনশৃঙ্খলা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।
প্রধান নির্বাচন কমিশনার নুরুল হুদা আরো বলেন, গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার সাংবিধানিক বাধ্যবাধকতায় করোনাকালে নির্বাচন করছে কমিশন। আগামী ২৬শে সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচন স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে। প্রার্থীদের নির্বাচন আচরণবিধি মেনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে অংশগ্রহণকারীদের দায়িত্বশীল আচরণেরও আহ্বান জানান তিনি।
প্রধান নির্বাচন কমিশনার বলেন, এখন অবধি কোনো প্রার্থী প্রশাসন বা কারো বিরুদ্ধে কোনো ধরনের পক্ষপাতিত্ব বা অনিয়মের কোনো অভিযোগ করেনি। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। কোনো সংসদ সদস্য বা সরকারের সঙ্গে সরাসরি সম্পৃক্ত কেউ কোনো প্রার্থীর পক্ষে অবস্থান নিয়ে সভা সমাবেশ করেছে তারও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।
নির্বাচন কমিশন জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক করে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবে।
আইনশৃঙ্খলা সভায় অন্যান্যের মধ্যে নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর কবীর, জেলা প্রশাসক কবির মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা আবদুল লতিফ শেখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nannu chowhan
২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ৪:৪৬

Apnar eai shob oshar boktobbo jonogon ar shonena na karon apnar odhine joto gulo nirbachon hoyese shorbbo nikrishtho jeta prithibir kono desher itihashe eai dhoroner nirbachon shongghotito hoy nai ,desher manushto dure thakuk apnar poribarer kaseo ki apni eaktuo lojjito na ?

অন্যান্য খবর