× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

কালীগঞ্জে অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার

বাংলারজমিন

কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৯:২০

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ধানক্ষেত থেকে শাহাজাদ হোসেন (২৫) নামে এক অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার। এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার উত্তর মুসরত মদাতী কাজীপাড়া এলাকার একটি ধানক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত অটোরিকশা চালক শাহাজাদ হোসেন একই এলাকার খালিশা মদাতী গ্রামের লোকমান হোসেনের ছেলে। পুলিশ তাৎক্ষণিক সন্দেহভাজন দু’জনকে আটক করেছে। আটকরা হলেন, উপজেলার কিসামত মদাতী গ্রামের আজিজার রহমানের ছেলে সুজন মিয়া (২২) ও একই এলাকার খালিশা মদাতী গ্রামের আনসারুল হকের ছেলে শামীম আলম (২৫)।
পরিবারের লোকজন জানান, সোমবার সকালে প্রতিদিনের মতো বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বেরিয়ে যায় শাহাজাদ হোসেন। রাতে বাড়ি ফিরে আসেনি। পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মিলেনি।
পরের দিন মঙ্গলবার সকালে পরিবারের পক্ষ থেকে সন্দেহমূলক সুজন নামের একজনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে সন্দেহজনক আসামি সুজনকে দুপুরে আটক করে থানা পুলিশ। আটক সুজনের দেয়া তথ্যমতে লালমনিরহাট শহর থেকে অটোরিকশাসহ শামীমকে আটক করে পুলিশ। শামীমের দেয়া তথ্যমতে, রাতে উপজেলার উত্তর মুসরত মদাতী কাজিপাড়া এলাকার একটি ধানক্ষেত থেকে অটোরিকশা চালক শাহাজাদ হোসেনের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অটোরিকশা চালক শাহাজাদের মরদেহ বুধবার লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর