× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

দৌলতপুরে স্কুলছাত্রের লাশ উদ্ধার

বাংলারজমিন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৯:২০

কুষ্টিয়ার দৌলতপুরে আপন (১২) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। ঘরের ডাফের সঙ্গে গলায় রশি দিয়ে শিশুটি আত্মহত্যা করেছে বলে পরিবার ও এলাকাবাসীর দাবি। নিহত শিশু আপন উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত কাস্টম মোড় এলাকার আক্কাস আলী বিশ্বাসের ছেলে এবং নবগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। স্থানীয়রা জানায়, স্কুলছাত্র আপনের মা আপনকে পড়তে বললে সে পড়তে না বসে খেলতে থাকলে আপনকে বকা দেয় তার মা। মায়ের বকুনি খেয়ে শিশুটি নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন ঘরের ডাফের সঙ্গে শিশুটির ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত শিশুটির লাশ উদ্ধার করে থানায় নেয়।
পরে গতকাল বুধবার সকালে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ মণ্ডল জানান, শিশুটির বাবা মাঝে মধ্যেই শিশুটিকে মারধর ও অত্যাচার করতো। মঙ্গলবার রাতে এমন ঘটনা ঘটালে শিশুটি গলায় রশি দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে। এ ঘটনায় দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর