× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

গুলশানে রেস্টুরেন্টে অভিযান, বিদেশি মদসহ বিপুল পরিমাণ মাদক জব্দ

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৯:২৮

রাজধানীর গুলশানের হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার দিবাগত রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানে কোনো ধরনের লাইসেন্স না নিয়ে বিদেশি মদ, বিয়ার বিক্রি ও সিসা লাউঞ্জ পরিচালনার দায়ে রেস্টুরেন্টের ম্যানেজার মো. মনির ও ক্যাশিয়ার সরোয়ারকে আটক করা হয়।  এ সময় রেস্টুরেন্ট থেকে ২০৩ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৮১০ ক্যান বিয়ার, দুই কেজি নিষিদ্ধ সিসা ও তিনটি হুক্কা জব্দ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ফজলুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে এই রেস্টুরেন্ট অবৈধভাবেভাবে বিদেশি মদ ও বিয়ার বিক্রি করে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। সেখান থেকে বিপুল পরিমাণ অবৈধ মদ বিয়ার ও নিষিদ্ধ মাদক সিসা উদ্ধার করা হয়। তিনি বলেন, আটক দুইজন ও রেস্টুরেন্টের মালিকের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
nasir uddin
২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১:১৫

import of alcohol is not prohibited. even issuance of bar license is quite open (not very restricted). then why these kind of raids? are these not conflicting?

অন্যান্য খবর