× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

আনোয়ারায় ইয়াবাসহ আটক ১

বাংলারজমিন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১১:১২

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় দুই হাজার পিস ইয়াবাসহ আব্দুর রহিম (৩৯) নামে এক যুবককে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ। গোপন সংবাদের  ভিত্তিতে বুধবার (২৩শে সেপ্টেম্বর) দুুপুর ২টার সময় উপজেলার ২নং বারশত ইউনিয়নের সালিতাতালি এলাকা হতে তাকে আটক করা হয়। এসময় আটককৃত আসামীর কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। আসামী আব্দুর রহিম উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়া পাড়ার মৃত শের আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার বারশত ইউনিয়নের আব্দুর রহিম দীর্ঘদিন ধরে  এলাকায় মাদক ব্যবসা করে আসছে। আজগর আলী নামে এক মাদক ব্যবসায়ীর কাছে সিএনজি করে ইয়াবার একটি চালান বিক্রয়ের জন্য যাচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আনোয়ারা থানার এসআই জুয়েল ও এএআসই রেজাউল করিম মামুনের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালান। সালিতাতালি এলাকায়  সন্দেহযুক্ত  সিএনজি গাড়ীটি থামাতে বললে এসময় আসামী আব্দুর রহিম পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে তাকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, আজগর আলী নামে অপর এক মাদক ব্যবসায়ীর কাছে সে ইয়াবার চালান নিয়ে যাচ্ছে।


আনোয়ারা থারার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আব্দুর রহিম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে  সে আজগর আলী নামে এক মাদক ব্যবসায়ীর সাথে এই মাদক ব্যবসা করে যাচ্ছে। আটককৃত এবং অভিযুক্ত আজগর আলীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর