× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

‘আমরা নেটওয়ার্কের’ ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১২:০৪

পুঁজিবাজারে তালিকাভুক্ত ‘আমরা নেটওয়ার্কের’ ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন দিয়েছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। বুধবার কমিশনের ৭৪১তম কমিশন সভায় এ অনুমোদন দেয়া হয়।
এই বন্ডের বৈশিষ্ট্য হলো- নন-কনভার্টেবল, পূর্ণ অবসায়নযোগ্য, অনিরাপদ, অতালিকাভুক্ত এবং জিরো কুপন বন্ড। যার কুপন হার ৮.৬৮-৯.৭৩ শতাংশ। বন্ডটি বিভিন্ন প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এবং অন্যান্য যোগ্য বিনিয়োগকারীর কাছে প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে ইস্যু করা হবে।

বন্ড ইস্যুর মাধ্যমে উত্তোলিত অর্থ ‘আমরা নেটওয়ার্কস’ নতুন একটি প্রকল্প বাস্তবায়ন, ঋণ পরিশোধ ও চলতি মূলধন প্রয়োজনীয়তা মেটানোর কাজে লাগাবে। বন্ডটির প্রতি ইউনিটের অভিহিত মূল্য হবে ১ কোটি টাকা। এ বন্ডের ট্রাস্টি হিসেবে রয়েছে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টস লিমিটেড। লিড অ্যারেঞ্জার হিসেবে কাজ করবে লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড।

আমরা কোম্পানিজ গ্রুপের চিফ ফিনান্সিয়াল অফিসার এনামুল হক বলেন, ‘আমরা নেটওয়ার্ক লিমিটেড সব সময় গ্রাহক এবং বিনিয়োগকারীদের স্বার্থে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। জিরো বন্ড কুপনের মাধ্যমে আমরা তথ্য-প্রযুক্তি উদ্ভাবনী এবং সেবায় আরো বলিষ্ঠ ভূমিকা রাখতে পারবো বলে আশা করি।’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর