× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

মসজিদে বিস্ফোরণ: হতাহতদের পরিবারকে ১ কোটি ৭৫ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৪:৩১

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহত ৩৫ পরিবারকে ১ কোটি ৭৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ হিসাবে প্রত্যেক পরিবার পাবে ৫ লাখ টাকা করে।

প্রধানমন্ত্রীর প্রেস উইং শাখা থেকে এ তথ্য জানানো হয়েছে। প্রধানমন্ত্রীর অনুদানের চেক স্ব স্ব পরিবারের হাতে তুলে দিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে নির্দেশনা দেয়া হয়েছে।

গত ৪ঠা সেপ্টেম্বর এশার নামাজের সময় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। এতে দগ্ধ ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। এর মধ্যে ৩৪ জনের মৃত্যু হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
juned
২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৬:১১

মাননীয় প্রধানমন্ত্রী কে ধন্যবাদ!

ইলিয়াস বিন নাজেম
২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৪:৩৭

মাননীয় প্রধানমন্ত্রী কে ধন্যবাদ! কোনো কোনো পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তিটাই মারা গেছেন, তাদের দিকে একটু বেশি দৃষ্টি দেয়া দরকার।

রুহুল আমীন যাক্কার
২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৪:১৩

এ মহৎ কাজের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে দেশের ধর্মপ্রাণ মুসল্লিদের পক্ষ হতে অজস্র ধন্যবাদ জ্ঞাপন করছি। সাথে সাথে যাদের অবহেলায় এই হৃদয় বিদারক দুর্ঘটনা ঘটেছে তাদের আইনানুগ বিচার নিশ্চিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

অন্যান্য খবর