× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

দীপিকার জন্য বাড়তি নিরাপত্তা

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৪:৩৪

মাদক মামলায় নাম উঠেছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। আগামীকাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজির হবেন এই অভিনেত্রী। সেই কারণে এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসের চারপাশ নিরাপত্তার মোড়কে ঘিরে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। বলিউডের প্রথম সারির অভিনেত্রীর এনসিবি অফিসে হাজির হওয়ার জেরে ভীড় বাড়তে পারে, তৈরি হতে পারে বিশৃঙ্খলা। সেই আশঙ্কার জেরেই মুম্বই পুলিশের তরফে অতিরিক্ত ব্যবস্থা নেওয়া হয় নিরাপত্তা নিয়ে, সে বিষয়ে শুরু হয়েছে প্রস্তুতি। আনলক শুরু হওয়ার পর দীপিকা সম্প্রতি গোয়ায় যান শুটিং করতে। এরপরই ম্যানেজার করিশমা প্রকাশের সঙ্গে দীপিকার মাদক চ্যাট প্রকাশ্যে আসতে শুরু করায় শোরগোল শুরু হয়। বুধবার বিকেলে সমন পাঠানো হয় দীপিকাকে।
সমন পাওয়ার পরই গোয়ার হোটেলে বসে আইনজীবীদের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন তিনি। ৩ জন বর্ষীয়ান আইনজীবীর পাশাপাশি ১২ জনের লিগ্যাল টিমের সঙ্গেও আলোচনা করেন এই অভিনেত্রী। ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোয়ার হোটেলে বসে যে বৈঠক করেন দীপিকা, সেখানে যোগ দেন স্বামী রণবীর সিংও। সূত্রের খবর, এনসিবির সমনের পর দীপিকার পাশে দাঁড়িয়েছেন সিং পরিবারের সদস্যরা। দীপিকা যাতে ভেঙে না পড়েন, সে বিষয়ে পরিবারের তরফে সমস্ত চেষ্টা করা হচ্ছে। রণবীর সিংয়ের পাশাপাশি এই কঠিন সময়ে দীপিকার পাশে রয়েছেন তার পরিবারের সদস্যরাও। পাওয়া যাচ্ছে এমন খবরও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর