× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
কলকাতা কথকতা

প্রত্যাশিত টিআরপি নেই, বন্ধ হওয়ার পথে জি বাংলার সিরিয়াল কাদম্বিনী

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ৪:৪০

প্রত্যাশিত টেলিভিশন রেটিং পয়েন্ট এর কাছাকাছি পৌঁছাতে পারেনি ভারতের প্রথম মহিলা চিকিৎসক নিয়ে তৈরি বাংলা ধারাবাহিক জি বাংলার কাদম্বিনী। তাই ৫ই অক্টোবরই কাদম্বিনীর শেষ এপিসোড দেখতে পারে দর্শক। জি বাংলার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এই কথা এখনো ঘোষণা না দেয়া হলেও বিশস্ত সূত্রের খবর শিল্পীদের কাছে ইতিমধ্যেই মেল করে ধারাবাহিক বন্ধের কথা জানানো হয়েছে।

কাদম্বিনীর পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস বলেন, সিরিয়াল বন্ধ নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ এখনো কিছু জানাননি। কিন্তু কানাঘুষায় ব্যাপারটা শোনা যাচ্ছে। জি বাংলার প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসায় একই বিষয় নিয়ে একটি সিরিয়াল চলছে- প্রথমা কাদম্বিনী। সেটি সম্পর্কে কোনও খবর এখনো নেই।

জি বাংলার সিরিয়ালে কাদম্বিনীর ভূমিকায় উষশী রায়।
স্টার জলসায় কাদম্বিনী সোলাঙ্কি রায়। উষসী প্রথম থেকেই সাবালিকা কাদম্বিনী। প্রথম থেকেই বড়। স্টার জলসায় কাদম্বিনী প্রথমে দুই বিনুনি বাঁধা কিশোরী। পরে এই কাদম্বিনী বড় হয়।

একই বিষয় নিয়ে দুই চ্যানেলের সিরিয়াল অভিনব একটি ব্যাপার। একটা সময়ে এই নিয়ে জলঘোলাও কম হয়নি। কিন্তু দুই কাদম্বিনীই পয়েন্ট টানতে ব্যর্থ হওয়ায় এই প্রশ্ন উঠছে, মানুষ কি তাহলে অবৈধ উচ্চকিত প্ৰেম কিংবা দুই পরিবারের সংঘাত দেখতে বেশি আগ্রহী?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Asish das
২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১১:৩৪

Star jalsha is the best for kadombini serial

Md. Harun al-Rashid
২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ১:২২

টি আরপি এমনই হতে বাধ্য। ঐতিহাসিক নাটকে ইতিহাস বাদ দিয়ে কল্প কাহিনি ও পৌরানিক গল্পে কথিত অতিরঞ্জিত অলৌকিকত্ব ও কথা নাই বার্তা নাই ধর্ম টেনে এনে নাটকগুলোর বারোটা বাজিয়েছে। কি রানী রাসমনী, কি শেষ হয়ে যাওয়া নেতাজি, কি কাদম্বিনী। মনে হয় দ্বিতীয় চিন্তার বা সিরিয়ালের কাহিনী চিত্রনে লোকের বড় অভাবে আছে জি বাংলায়। এ সিরিয়ালগুলি ইলাস্টিক নাটক। মন চাইলো- দে টান, লম্বা কর।

অন্যান্য খবর