× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

‘জাল’-এ বন্দি মিম

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ৮:১৯

শিরোনাম দেখে অনেকের মাঝেই হয়তো দ্বিধা কাজ করছে। হঠাৎ কার জালে বন্দি হলেন লাক্স সুন্দরী মিম মানতাশা- এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে। মূল ঘটনা হলো করোনা পরিস্থিতির মধ্যেই ‘জাল’ নামে নতুন একটি ওয়েব সিরিজের শুটিং করলেন এই সুন্দরী। এতে পুলিশের গোয়েন্দা চরিত্রে দেখা যাবে তাকে। আর ওয়েব সিরিজটিতে প্রথমবারের মতো চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটি বেঁধেছেন মিম। এটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস। গত ১৭ই সেপ্টেম্বর থেকে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে শুরু হয় ওয়েব সিরিজটির শুটিং। এরপর কক্সবাজারের দারুণ সব লোকেশনে দৃশ্যধারণ হয় ‘জাল’-এর।
এর আগে অনিমেষ আইচের ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামের একটি ওয়েব সিরিজে প্রথম কাজ করেছিলেন মিম। দ্বিতীয় ওয়েব সিরিজে কাজ প্রসঙ্গে মিম মানতাশা বলেন, এই কাজটা করে ভিন্ন একটা অনুভূতি হয়েছে। ‘জাল’-এর গল্প আমাকে টেনেছে। আশা করছি গল্পটি দর্শকদেরও টানবে। করোনার কারণে দীর্ঘ সময় ঘরবন্দি থাকলেও গত মাস থেকে অভিনয়ে ফিরেছেন মানতাশা। দু’টি কাজ করেছেন তিনি। এরই মধ্যে তার অভিনীত খণ্ড নাটক ‘জিনের বাদশা’ ও টেলিছবি ‘কড়া লিকার’ প্রচার হয়েছে। প্রসঙ্গত, ২০১৮ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে যাত্রা শুরু হয় মিমের। বর্তমানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে চারুকলা বিভাগে পড়াশোনা করছেন এই সুন্দরী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর