× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

প্রেসিডেন্টের পূর্ব নির্ধারিত লন্ডন সফর স্থগিত

অনলাইন

কূটনৈতিক রিপোর্টার | ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১১:১৭

বৃটেনজুড়ে কোভিড-১৯ এর সেকেণ্ড ওয়েভ বা দ্বিতীয় দফা সংক্রমণ শুরুর প্রেক্ষাপটে প্রেসিডেন্ট আবদুল হামিদের পূর্ব নির্ধারিত লন্ডন সফর স্থগিত করা হয়েছে। আগামী ১১ই অক্টোবর রাষ্ট্রপ্রধানের লন্ডন সফরে যাওয়ার কথা ছিল। মূলত ব্যক্তিগত চিকিৎসার ফলোআপে সপ্তাহব্যাপী সফরটি হওয়ার প্রস্তুতিতে ভিসাসহ অন্যান্য কার্যক্রম সম্পন্ন হয়েছিল। কিন্তু শেষ সময়ে এসে লন্ডন পরিস্থিতি বিবেচনায় সফরটি ঢাকার তরফেই স্থগিত করা হয়েছে মর্মে একাধিক দায়িত্বশীল সূত্র বৃহস্পতিবার মানবজমিনকে নিশ্চিত করেছে। এ-ও জানিয়েছে, সুবিধাজনক সময় এবং পরিস্থিতি স্বাভাবিক হলেই প্রেসিডেন্টের সফরটি অনুষ্ঠিত হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
তপু
২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ১:০৭

জনগণের টাকার শ্রাদ্ধ!

ওমর ফারুক
২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ১২:৪৪

মহামান্য রাষ্ট্রপতি কি নিজ দেশের চিকিৎসায় সন্তুষ্ট নন? নিজ দেশে চিকিৎসা অত্যাধুনিক এ কথা সরকার পক্ষ থেকেই প্রচার। তাহলে মহামান্য রাষ্ট্রপতি লন্ডন যাবেন কেন চিকাৎসার জন্য। আমরা জনগন কোথায় যাব? তা কি দেশের অভিভাবক একবারও ভেবেছেন?

অন্যান্য খবর