× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার
কলকাতা কথকতা

শনিবার জি সারেগামাপা দিয়ে সঞ্চালনার জীবন শুরু করছেন আবির চট্টোপাধ্যায়

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ১০:০৯

শনিবার অভিনেতা, পর্দার ব্যোমকেশ বক্সি আবির চট্টোপাধ্যায় তার জীবনের নতুন ইনিংস শুরু করছেন। জি বাংলার সারেগামাপা রিয়ালিটি শো-তে এদিন থেকেই সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে আবিরকে। যীশু সেনগুপ্ত'র জায়গায় এলেন আবির। কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। শনিবার তা বাস্তব চেহারা পাচ্ছে। বদলে যাচ্ছে সারেগামাপার বিচারক মণ্ডলীও। পুরনো বিচারকদের মধ্যে শ্রীকান্ত আচার্য থাকছেন। নেই শান্তনু মৈত্র ও মোনালি ঠাকুর।
নতুন বিচারকদের দেখা যাবে সেই আসনে। এবার জি সারেগামাপার আকর্ষণ গুরু - শিষ্য পরম্পরা। তিনজন গুরু থাকছেন শো-তে, মনোময় ভট্টাচাৰ্য, রাঘব চট্টোপাধ্যায় ও ইমন চক্রবর্তী। ভার্চুয়াল অডিশন এর মাধ্যমে লক্ষাধিক অংশগ্রহণকারীর মধ্যে থেকে বর্তমান প্রতিযোগীদের বাছাই করা হয়েছে। করোনাকালে শো'র আচরণবিধিও পাল্টাচ্ছে। বদলে গেছে পার্কারসন টিমও। স্টার জলসার সুপার সিঙ্গার এর সঙ্গে পাল্লা দিতে জি বাংলার সারেগামাপা এখন তৈরি। টিআরপির লড়াইয়ে আবির না যীশু কে জেতেন তা দেখার এখন অপেক্ষা। যীশু এবং আবিরের ঘরানা একইরকমের। যীশুর বাবা প্রয়াত অভিনেতা উজ্জ্বল সেনগুপ্ত। আবিরের বাবা অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়। দুজনের টক্কর কেমন হয় তা দেখার অপেক্ষায় এখন দর্শকরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
UZZAL CHAKRABORTTY
৩০ সেপ্টেম্বর ২০২০, বুধবার, ১১:১২

Time will say .

অন্যান্য খবর