× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

প্যানিক অ্যাটাক হচ্ছে দীপিকার, জিজ্ঞাসাবাদের সময় থাকতে চান স্বামী রণবীর

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ১১:৫২

মাদক কাণ্ডে নাম জড়িয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। নাম জড়িয়েছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীতি সিংদেরও। দীপিকা এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা তো বটেই, বলিউডের মধ্যে এক নম্বর নায়িকা বললেও ভুল হবে না। তাই এই অবৈধ চক্রে দীপিকার নাম জড়ানোয় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে গোটা বলিউড। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাতেই মুম্বই পৌঁছেছেন দীপিকা-রণবীর। তারা গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। এরমধ্যেই এনসিবি সমন পাঠায় দীপিকাকে। শনিবার তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।
সে কারণেই মুম্বই ফিরেছেন তারকা দম্পতি। মুম্বই বিমানবন্দরে মিডিয়া তাদের ছেঁকে ধরে। এমনকি তাড়া করে বাড়ি পর্যন্তও। ফলে আন্দাজ করা যাচ্ছে, জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা এনসিবি-র অফিসে যাওয়ার সময় কী রকম পরিস্থিতি তৈরি হতে পারেন। মুম্বইয়ে এ দিন দীপিকাকে দেখা যায় রণবীরের হাত শক্ত করে ধরে থাকতে। রণবীরও দীপিকা’কে যতটা সম্ভব আড়াল করে নিয়ে যান। ইতিমধ্যেই এনসিবি-র কাছে দায়িত্বশীল স্বামী রণবীরের আবেদন, তাকে যেন দীপিকার জিজ্ঞাসাবাদের সময় সঙ্গে থাকতে দেওয়া হয়। কারণ, তার স্ত্রী’র নাকি প্রবল প্যানিক অ্যাটাক হচ্ছে। তাই স্ত্রী’কে ভরসা দিতে তার পাশে থাকতে চাইছেন রণবীর। তবে এখনও পর্যন্ত এনসিবি-র তরফে এই আর্জির ব্যাপারে কোনও চূড়ান্ত গ্রহণ করা হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর