× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই!

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ৯:৪০

আজই মাদককাণ্ডে জিজ্ঞাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে হাজির হবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বেশ কয়েকটি সূত্র থেকে জানা যাচ্ছে, গত কয়েক দিন ধরে দীপিকা ঘনিষ্ঠ বেশ কয়েক জনকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে এনসিবি'র কাছে।
সূত্র বলছে, সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ এবং দীপিকা নিজেই এক হোয়াটসঅ্যাপ গ্রুপের অংশ ছিলেন, যেখানে নিয়মিত মাদক সংক্রান্ত আলোচনা চলত। এনসিবি সূত্রে খবর, জেরায় জয়া নাকি জানিয়েছেন ওই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই। জয়া গ্রুপটি তৈরি করেছিলেন এবং মেম্বার ছিলেন করিশ্মা।
এই তথ্য প্রকাশ্যে আসতেই বহুল চর্চিত ‘ডি’ এবং ‘কে’র মাদক সংক্রান্ত যে হোয়াটসঅ্যাপ চ্যাট সম্প্রতি প্রকাশ্যে এসেছিল তা যে আদপে দীপিকা এবং করিশ্মার-ই সেই তথ্য ক্রমশ জোরালো হয়ে উঠছে। এ দিন প্রায় সাত ঘণ্টা করিশ্মাকে জেরা করেছে এনসিবি। জানা যাচ্ছে, জেরায় নতুন তথ্য ফাঁস করেছেন করিশ্মা। আজ আবার তাকে ডেকে পাঠিয়েছে এনসিবি।   মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে দীপিকা এবং করিশ্মাকে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর