× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

শুরু হচ্ছে জয়ার কলকাতা মিশন

বিনোদন

স্টাফ রিপোর্ট | ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ৩:৪৭

সাত মাস পর আবারো শুরু হচ্ছে জয়ার কলকাতা মিশন। অক্টোবরের শুরু থেকেই সেখানে কাজ শুরু করতে পারবেন বলে জানান তিনি। সব ঠিক থাকলে তিনটি ছবির কাজ টানা শেষ করবেন এই অভিনেত্রী। বিমান চালু হোক আর না হোক, সড়ক পথে হলেও অক্টোবরে শহরটিতে পৌঁছাবেন জয়া। তিনি বলেন, কলকাতাকে আমি সত্যিই মিস করছি। আশা করছি, অক্টোবরের শুরু থেকেই সেখানে কাজ শুরু করতে পারব। ইন্দ্রদীপ দাশগুপ্তের ছবির জন্য সিডিউল দিয়েছি। এতে আমার বিপরীতে আছেন প্রসেনজিৎ চ্যাটার্জি।
এরপর শিলাদিত্য মৌলিকের সঙ্গে কাজ করব। এছাড়াও কৌশিক গাঙ্গুলির ডিরেকশনে ‘অর্ধাঙ্গিনী’র কিছু শুটিং বাকি আছে। সেটাও শেষ করার ইচ্ছে আছে। করোনা নিয়ে নির্মিতব্য ইন্দ্রদীপ দাশগুপ্তের ছবির নাম ‘অসতো মা সদগময়’। প্রসেনজিৎ ছাড়াও এতে অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ ও অরুণ মুখোপাধ্যায়। ‘সোয়েটার’, ‘হৃদপি-’খ্যাত নির্মাতা শিলাদিত্য মৌলিক। তার নতুন ছবির নাম ‘ছেলেধরা’। যেখানে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। এতে উঠে আসবে একজন অ্যালকোহলিক মা ও মেয়েকে অপহরণের গল্প। অপরদিকে কৌশিক গাঙ্গুলির ‘অর্ধাঙ্গিনী’-তে একসঙ্গে কাজ করছেন জয়া, কৌশিক সেন ও চূর্ণি গঙ্গোপাধ্যায়ও। চলতি বছরের শুরুতে এ ছবির কাজ শুরু হয়েছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর