× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

ওয়েব সিরিজ প্রযোজনায় সাবা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৮:০১

টিভি নাটক ও চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজ বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এরইমধ্যে অনেক জনপ্রিয় তারকা এই মাধ্যমে নাম লিখেছেন। তারই ধারাবাহিকতায় ওয়েব সিরিজে নাম লিখছেন জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। এই অভিনেত্রীকে দেখা যাবে ‘টুইন রিটার্নস; শিরোনামের ওয়েব সিরিজে। খুব শিগগিরই এটির শুটিং শুরু হবে। তবে অন্যদের থেকে এই মাধ্যমে সাবা ব্যতিক্রম। অভিনয়ের বাইরে একইসঙ্গে ওয়েব সিরিজ প্রযোজনাও করছেন তিনি। এ ছাড়া এটির গল্পও তিনি লিখেছেন বলে জানান।
ওয়েব সিরিজ প্রযোজনা ও গল্প লেখা প্রসঙ্গে সাবার ভাষ্য, লেখালেখি নিয়মিত করতে পারি না নানা কারণে। করোনার সময় যেহেতু অবসর পেয়েছি বেশি, তাই ওয়েব সিরিজটির গল্প লিখে ফেললাম। আশা করছি পরিকল্পনা মতোই কাজটি শেষ করতে পারবো। এ ছাড়া আমার একটি প্রযোজনা সংস্থা আছে অনেকদিন ধরেই। তবে সেটির কার্যক্রম খুব কম ছিল এতদিন। চলতি বছরের শুরুর দিক থেকে এটি সক্রিয় করার চেষ্টা করে যাচ্ছি। সেই চেষ্টার অংশ হিসেবেই কাজ শুরু করছি। করোনাভাইরাসের কারণে পাঁচ মাসেরও বেশি সময় শুটিং করেননি জনপ্রিয় এই অভিনেত্রী। ওয়েব সিরিজের মধ্য দিয়েই তিনি ক্যামেরার সামনে দাঁড়াবেন। লকডাউনের আগে এই অভিনেত্রী আফজাল হোসেনের পরিচালনায়  ‘মানিকের লাল কাঁকড়া’ শিরোনামের একটি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত ছিলেন। এদিকে ওপার বাংলায় মুক্তির অপেক্ষায় আছে তার আরো একটি চলচ্চিত্র। সম্প্রতি বাংলাদেশ বেতারে তালিকাভুক্ত হয়েছেন সাবা। বেতারেও কয়েকটি কাজ করেছেন এই গ্ল্যামার কন্যা। অভিনয় ও ক্যারিয়ারের নানা বিষয়েও কথা বলেন এই অভিনেত্রী। তিনি বলেন, আমি আমার ভালো লাগা থেকেই কাজ করি। কাউকে খুশি করার জন্য না। এভাবেই আমি কাজ করে যেতে চাই। করোনাকালীন সময় নিয়ে তিনি বলেন, চলতি বছরটা আমাদের জন্য অন্য রকম। বিশেষ করে যারা কাজের মানুষ তাদের জন্য বছরটি খুবই খারাপের। করোনার প্রথমদিকে বেশ ভালোই লাগতো। কিন্তু পরে যখন অবসর দীর্ঘায়িত হতে থাকলো তখন থেকে বিরক্তিও চলে এলো। এভাবে এতোদিন কর্মহীন কখনই থাকিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর