× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

বিষয়টি নিয়ে একদমই ভাবছি না -তাসনুভা তিশা

বিনোদন

মাজহারুল ইসলাম তামিম | ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৯:৫৭

চলতি প্রজন্মের অভিনেত্রী তাসনুভা তিশা। একক নাটক নিয়েই বর্তমানে তিনি ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ 'ছোট্ট একটা শব্দ' শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটি পরিচালনা করেছেন শফিক মুক্তা। এতে ইরফান সাজ্জাদের বিপরীতে দেখা যাবে তাকে। তাসনুভা মানবজমিনকে বলেন, গল্প নির্ভর নাটক এটি। বেশ ভালো লেগেছে। ইরফানের সাথে আগেই কাজের অভিজ্ঞতা ছিল।
তবে এবারের কাজটা অগের কাজগুলোকে ছাড়িয়ে যাবে আশা করছি। সত্যি কথা বলতে নাটকটিতে কাজ করে তৃপ্তি পেয়েছি। এদিকে এর আগে দীপু হাজরার ‘অরুপার গল্প’, অঞ্জন আইচের ‘অল্প’ ও খায়রুল পাপনের ‘বাবু খাইছো’ নাটকে কাজ করেন এই অভিনেত্রী। করোনাকালে কাজ করার অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে তাসনুভা বলেন, গত ঈদের কাজ যখন করেছি তখন ভয় কাজ করেছে। এখন ভয় অনেকাংশে কমেছে। আতঙ্কিত নই আগের মতো। কারণ ক্সজ তো করতেই হবে। কতদিন বসে থাকা যাবে! তাই সচেতন থেকে কাজের চেষ্টা করছি। সাম্প্রতিক সময়ে গল্পনির্ভর নাটক কিংবা টেলিছবি প্রশংসিত হচ্ছে। কিন্তু ইউটিউব ভিউর দৌড়ে সেগুলো পিছিয়ে থাকছে। বিষয়টি আপনি কীভাবে দেখছেন? উত্তরে তাসনুভা তিশা বলেন, বিষয়টি সত্যি। যে কাজগুলো নিয়ে কথা বলতে আগ্রহ জাগে না সেগুলোর ভিউ বেশি হচ্ছে। অন্যদিকে গল্পনির্ভর কাজগুলোর ভিউ কম হচ্ছে। তবে বিষয়টি নিয়ে একদমই ভাবছি না। কারণ নাটকের ভিউ আমার কাছে গুরুত্বপূর্ণ বিষয় নয়। একটা ভালো গল্প আমাকে টানে। তাছাড়া ভালো পরিচালক ও সহশিল্পী আমার কাছে  গুরুত্বপূর্ণ। এদিকে, সামনে একটি ওয়েব সিরিজে কাজ করার কথা জানান তাসনুভা তিশা। সামনের পরিকল্পনা নিয়ে তিনি বলেন, সামনে কাজ কমিয়ে দেবো ঠিক করেছি। ভালো গল্প না হলে কাজ করবো না। কারণ, গড়পড়তা কাজ করে আনন্দ পাই না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর