× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

এবার এনসিবির নিশানায় হৃতিক-শহিদ

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ১২:৩৯

সুশান্ত সিং রাজপুত মামলার তদন্তে মাদক যোগের সন্ধান পেতেই পুরো বলিউডে এখন তোলপাড়। একে একে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে গিয়ে বয়ান রেকর্ড করেছেন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর। শুক্রবার জিজ্ঞাসাবাদের পালা মিটিয়েছেন রাকুল প্রীত সিং। এমন পরিস্থিতিতেই নতুন গুঞ্জনে বলিউডের পুরুষ তারকারা। এতদিন শুধুমাত্র নারীদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানোয় বিভিন্ন মহলে সমালোচনা হচ্ছিল। তবে শোনা যাচ্ছে, এবার পুরুষ তারকারাও বাদ যাবেন না। আগামী সপ্তাহেই মাদক কাণ্ডে হৃতিক রোশনকে নোটিশ পাঠানোর চেষ্টায় মরিয়া এনসিবি। সংস্থার নিশানায় রয়েছেন শহিদ কাপুর এবং অর্জুন রামপালও।
এদিকে গত শনিবার টানা ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকাকে। সারা ও শ্রদ্ধার প্রায় ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলে। জিজ্ঞাসাবাদে একদিকে যেমন দীপিকা নিজের ম্যানেজার করিশ্মা প্রকাশ্যের সঙ্গে ‘ড্রাগ চ্যাট’-এর কথা স্বীকার করেন নিয়েছেন, অন্যদিকে সারা এবং শ্রদ্ধার নামেও একাধিক স্বীকারোক্তির কথা শোনা গিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর