× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

‘আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ২:০৯

দেশের শীর্ষ চিত্রনায়ক শাকিব খানের একমাত্র পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন আজ। আর ছেলের জন্মদিনে আজ দুপুরে আবেগঘন এক পোস্ট করলেন ঢলিউডের নাম্বার ওয়ান এই নায়ক। শাকিব নিজের ফেসবুক পেজে লিখেন, আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও। তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে।  যেমনটা এখনও আছে।
এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়।  তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Hindu
২ অক্টোবর ২০২০, শুক্রবার, ৫:০৮

Mr khan you did good job. Because she is not loving you. She loves your money. And I'm sure she is not believing any religious.

nazrul
২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৩:৪৬

একটা হিন্দু মেয়েকে বিয়ে করে ওর সাথে প্রতারনা করেছ আবার ভালমানসী জাহির করো !!

অন্যান্য খবর