× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

অ্যামাজন প্রাইমে বান্নাহ’র দুই শর্টফিল্ম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ২:৫১

বিশ্বের অন্যতম  ওটিটি প্ল্যাটফর্ম 'অ্যামাজন প্রাইম'-এ প্রকাশ হচ্ছে দেশের জনপ্রিয় নির্মাতা মাবরুর রশিদ বান্নাহর দুই শর্টফিল্ম। প্রথমে ইউএসএ এবং ইউকের দর্শকদের জন্য অ্যামাজন প্রাইমে প্রকাশ হবে শর্টফিল্ম দুটি। এর কয়েক দিনের মধ্যে বিশ্বের অন্য দেশগুলোর জন্যও প্রকাশ হবে শর্টফিল্ম দুটি। এর একটির নাম ‘ম্যাডবয়-রিলঞ্চড’ আর অন্যটি হচ্ছে ‘আমার অপরাধ কী’? মজার ব্যাপার হলো, একটি শর্টফিল্ম বান্নাহ পরিচালনা করলেও তৌহিদ আশরাফের পরিচালনায় অন্যটিতে তিনি মূল চরিত্রে অভিনয় করেছেন। জানালেন, ইংরেজি সাবটাইটেলে তার এ দুটি শর্টফিল্ম পয়লা অক্টোবর থেকে অ্যামাজন প্রাইমে প্রকাশ হবে। এর আগে দেশের প্রথম ভার্টিক্যাল ড্রামা হিসেবে ‘ম্যাড বয়’ -এর তিন কিস্তিতে অভিনয় করেছিলেন বান্নাহ। তবে ওই কাজগুলো সিরিয়াস অভিনেতা হিসেবে করেননি। বান্নাহ বললেন, প্রযোজক আকবর হায়দার মুন্না ও পরিচালক তৌহিদ আশরাফের উৎসাহে সিরিয়াসলি অভিনয় করতে চেষ্টা করেছি ।
এবারের ‘ম্যাড বয়’ আগেরগুলোর পরের কিস্তি নয়। এটা একেবারে নতুন করে শুরু। আগের তিনটির সঙ্গে তেমন কোনো মিল নেই। বান্নাহ ছাড়া এতে আরো অভিনয় করেছেন মনিরা মিঠু, তানজিম অনিক প্রমুখ। বান্নাহ বলেন, ‘ম্যাড বয়’-এ ফান এবং সামাজিক সচেতনতা, পারিবারিক বন্ধনের বার্তা থাকবে। তবে কোনো প্রেম নেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun al-Rashid
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৫৭

জনপ্রিয় নাট্যকার ও নাট্য নির্মাতা জনাব মাবরুর রশিদ বান্নাহর এমন উদ্যোগ সফল হোক।

অন্যান্য খবর