× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

বলিউড তারকাদের গাড়ি ধাওয়া করলেই কড়া পদক্ষেপ

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৩:১৪

মাদক কাণ্ডে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সমন পেয়ে শনিবার জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে দেখা গিয়েছিল বলিউডের তিন নামী অভিনেত্রীকে। ওইদিন দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানরা হাজিরা দিতে যাওয়ার সময় ঝুঁকিপূর্ণ ভাবে তাদের গাড়ির পিছু নিতে দেখা যায় সংবাদমাধ্যমের একাংশকে। এজন্য তাদের তীব্র সমালোচনা করেছে মুম্বই পুলিশ। মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার সংগ্রাম সিং নিশানদার বলেন, পুলিশ লক্ষ্য করেছে বহু সংবাদমাধ্যমের গাড়ি ওই অভিনেত্রীদের গাড়িকে রীতিমতো অনুসরণ করছিল। এটা অত্যন্ত ঝুঁকিপূর্ণ কাজ বলে জানান তিনি। তিনি বলেন, এটা তাদের জন্য ঝুঁকিপ্রদ তো বটেই। সেই সঙ্গে যারা গাড়িতে যাচ্ছিলেন এবং সাধারণ মানুষের জন্যও অত্যন্ত ঝুঁকির। এমনটা বরদাস্ত করা হবে না।
তিনি সংবাদমাধ্যমকে সতর্ক করে জানিয়েছেন, কোনও গাড়িকে এভাবে যেন আর তাড়া না করা হয়। অন্যথায় সেই গাড়িকে বাজেয়াপ্ত করা হবে এবং সংশ্লিষ্ট গাড়ির চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর