× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

যাত্রীর সাড়ে ১৪ লাখ টাকা সিএনজি চালক ফেরত দিলেন

বাংলারজমিন

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:০৮

এক সিএনজি চালকের মহানুভবতার কারণে ১৪ লাখ ৫০ হাজার টাকা ফিরে পেলেন যাত্রী রহিমা বেগম। রোববার সকালে আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া উপস্থিতিতে এ টাকা ফেরত পান রহিমা বেগম। তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর গ্রামের মরহুম এনামুল হকের স্ত্রী।
জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে রহিমা বেগমসহ ৪ জন টাকাভর্তি একটি ব্যাগ, চেকবই এবং জমির দলিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়া কাউতলী বাসস্ট্যান্ড থেকে সিএনজি যোগে চিনাইর বাড়িতে ফেরেন। চিনাইর এসে ভুলে ব্যাগটি সিএনজিতে রেখে তারা নেমে পড়েন। শনিবার সিএনজি চালক ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল গ্রামের মনির হোসেন সিনজির পেছনে টাকাভর্তি ব্যাগটি দেখতে পান। তিনি বিষয়টি তার ফুফা বনগজ গ্রামের মুক্তিযোদ্ধা সানু মিয়াকে জানান। সানু মিয়া কাগজপত্রগুলো খুঁজে একটি মোবাইল নম্বর পেয়ে ফোন করে জানতে পারেন টাকাগুলো চিনাইর গ্রামের রহিমা বেগমের।
পরে তার আত্মীয় আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়ার মাধ্যমে গতকাল রহিমা বেগমকে টাকাগুলো ফেরত দেয়া হয়। টাকা পেয়ে রহিমা বেগম স্বস্তি প্রকাশ করে সিএনজি চালককে ধন্যবাদ জানান। সিএনজি চালক মনির হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে সিএনজি নিয়ে বাড়ি ফিরে শুক্রবার আমি একটি বিয়ের অনুষ্ঠানে চলে যাই। শনিবার সকালে সিএনজি নিয়ে বের হয়ে সিটের পিছনে এই ব্যাগটি দেখতে পাই। তিনি বলেন, ব্যাগটি তার সঠিক মালিককে ফেরত দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Faruque Ahmed
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১১:১৪

আল্লাহ আপনার সাথে

অন্যান্য খবর