× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

বান্দরবানে নারী ও শিশুধর্ষণ, সহিংসতা বন্ধের দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

বান্দরবান প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:১৭

তিন পার্বত্য জেলাসহ সমগ্র দেশে নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ ও সহিংসতা বন্ধের দাবিতে বান্দরবানে মানববন্ধন করেছে মানুষের জন্য ফাউন্ডেশন, পার্বত্য চট্টগ্রাম ইউম্যান রিসোর্স নেটওয়ার্কসহ কয়েকটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। রোববার (২৭শে সেপ্টেম্বর) সকালে বান্দরবান প্রেস ক্লাবের সামনে শতাধিক নারী-পুরুষের অংশগ্রহণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও সমাবেশে বক্তারা সম্প্রতি খাগড়াছড়িসহ দেশের বিভিন্ন এলাকায় নারী ও শিশু নির্যাতনকারীদের অবিলম্বে গ্রেপ্তারসহ জড়িতদের শাস্তির দাবি জানান। সমাবেশে বক্তব্য রাখেন নারীনেত্রী ও মানবাধিকার কর্মী ডনাই প্রু নেলী, দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি অংচ মং মারমা, এডভোকেট সারা সুদীপা, এডভোকেট  মাধবী মারমা, মারমা স্টুডেন্ট কাউন্সিলের সভাপতি উহ্লায়ি মারমা, বিএনকেএস-এর ডিসিএ প্রকল্পের সমন্বয়ক ক্যবাথোয়াই, প্রজেক্ট কো-অডিনেটর উবানু মারমা, প্রকল্প ম্যানেজার ক্যশৈহ্লা শৈটিং সহ নারী নেত্রীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর