× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

আলফাডাঙ্গায় জমি নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ৫

বাংলারজমিন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:২৬

ফরিদপুরের আলফাডাঙ্গায় জমি-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। শনিবার বিকেলে পৌরসভার শ্রীরামপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত চায়না বেগম, রাজিয়া বেগম, টুলু মিয়া ও লিটন মিয়াকে আলফাডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতে দু’পক্ষ থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ করেছে।
জানা যায়, শ্রীরামপুর গ্রামে সোহেল মৃধার সঙ্গে তার চাচা মহিনউদ্দীন মৃধার জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসচ্ছে। গত শনিবার জমির সীমানা নির্ধারণের জন্য জমি মাপা হলে উভয় পক্ষের দাবীকৃত জমি কম হলে পার্শ¦বর্তী লিটন মিয়ার সীমানার মধ্যে গিয়ে মাপতে গেলে লিটন মিয়া বাধা দেয়। এ সময় তাদের মধ্যে বাকবিত-া হয়। এ নিয়ে দু’পক্ষে সংঘর্ষ বাধে।
এতে উভয়পক্ষের নারীসহ অন্তত পাঁচ জন আহত হয়। আহতদের চার জনকে রাতেই আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে রাজিয়া বেগমের মাথায় গুরুতর আঘাত থাকায় রবিবার সকালে তাকে ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসার জন্য পাঠানো হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর