× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার
টপনিউজ

চলচ্চিত্রে শিলা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৩১

এবার প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’ বিজয়ী শিরিন আক্তার শিলা। সম্প্রতি রাজু আলীম-মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন এই সুন্দরী। সিনেমাটিতে তাকে একজন মডেলের চরিত্রে দেখা যাবে। প্রথমবার চলচ্চিত্রে অভিনয় করে উচ্ছ্বসিত শিলা। তিনি বলেন, শোবিজে যারা কাজ করেন সবারই ইচ্ছা থাকে চলচ্চিত্রে অভিনয় করার। আমারও ইচ্ছা ছিল। সুযোগটা খুব দ্রুতই চলে আসলো। আমিও খুবই আনন্দিত যে, একটা ভালো গল্পের সিনেমা দিয়ে আমার যাত্রা শুরু হয়েছে।
সবাই আমার জন্য দোয়া করবেন যাতে এই জগতে ভালো কিছু করতে পারি। রোমান্টিক গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনী। এর প্রধান চরিত্রে আছেন পপি ও শিপন মিত্র। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন খালিদ মাহবুব তূর্য। গত বছর ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’ এ বিজয়ী হন ঠাকুরগাঁওয়ের মেয়ে শিরিন আক্তার শিলা। ২০১৮ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে প্রথমবার কোনো সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখান শিলা। এ প্রতিযোগিতায় সেরা দশে জায়গা করে নিলেও বিজয় অধরা থেকে যায়। কিন্তু হাল ছাড়েননি তিনি। তারপর নিজেকে প্রস্তুত করতে নতুন করে গ্রুমিং শুরু করেন। অংশ নেন ‘ফেস অব বাংলাদেশ’ প্রতিযোগিতায়। এতে অংশ নিয়ে চ্যাম্পিয়ন হন শিলা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর