× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

অক্টোবরে ফিরছেন পূজা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৩১

দীর্ঘদিন পর আবারো প্রাণ ফিরতে শুরু করেছে দেশের চলচ্চিত্রাঙ্গনে। বিশেষ করে শীর্ষ নায়ক শাকিব খান শুটিং শুরু করার পর থেকেই এফডিসি পাড়া ব্যস্ত হয়ে পড়েছে। শাকিব ছাড়াও অনেক তারকাই এখন শুটিংয়ে ফিরতে আগ্রহ দেখাচ্ছেন। এবার শুটিংয়ে ফেরার আগ্রহ প্রকাশ করেছেন চলতি প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরিও। অক্টোবরের মাঝামাঝি থেকে তিনি শুটিং শুরুর পরিকল্পনার কথা জানান। পূজা বলেন, কথা হচ্ছে। অক্টোবরের মাঝামাঝি থেকে শুরু করতে পারি। আমি কাজে ফিরতে আগ্রহী।
আসলে অভিনয়টা খুব মিস করছি। তাই সতর্কতা অবলম্বন করে এবং স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু করতে চাই। নতুন একটি সিনেমা দিয়েই ফিরবো। পূজা অভিনীত তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলো হলো ‘জ্বিন’, ‘শান’ এবং ‘সাইকো’। ‘পোড়ামন-২’ খ্যাত পূজা বলেন, জ্বিনের শুটিং শেষ হলেও বর্তমানে বিদেশে পোস্ট-প্রোডাকশন চলছে। এটি একটি হরর মুভি। ‘শান’ এবং ‘সাইকো’র এখনো কিছু শুটিং বাকি রয়েছে। এই সিনেমাগুলো করোনা মহামারির শুরু হওয়ার আগেই শেষ করার পরিকল্পনা করেছিলাম। ইন্ডাস্ট্রির সংকট নিয়ে জানতে চাইলে পূজা বলেন, ভেবেছিলাম যে, এই বছর অনেক দুর্দান্ত সিনেমা মুক্তি পাবে। দুর্ভাগ্যক্রমে, মহামারির কারণে সবকিছু হুমকির মুখে পড়েছে। তবে আমি এখনো আশাবাদী যেহেতু অনেকে ভালো চলচ্চিত্র নির্মাণে আগ্রহী। আমার বিশ্বাস এই শিল্পের উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে, তবে সেখানে পৌঁছাতে সময় লাগবে। শিশুশিল্পী হিসেবে পূজা চেরির কর্মজীবন শুরু হয়। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন পূজা। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর ‘নূরজাহান’ চলচ্চিত্র দিয়ে নায়িকা হিসেবে তার বড় পর্দায় অভিষেক ঘটে। অল্প বয়সেই ঢালিউডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। ঢালিউড দর্শকরা এ পর্যন্ত পূজার ‘নূরজাহান’, ‘পোড়ামন-টু’, ‘দহন’, ‘প্রেম আমার টু’-এ চারটি সিনেমা দেখেছেন। সব ছবিতেই নিজেকে নতুন করে ফুটিয়ে তুলেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর