× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

কুলিয়ারচরে তুচ্ছ ঘটনায় কিশোর খুন

বাংলারজমিন

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৩৮

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কথা কাটাকাটির মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমন (১৬) নামে এক কিশোর খুন হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বড় ছয়সূতী গ্রামে এই খুনের ঘটনা ঘটে। নিহত ইমন ওই গ্রামের পাদুকা ব্যবসায়ী ইব্রাহীম মিয়ার ছেলে। নিহত ইমনের মা সাহানা (৩৫), চাচা মিজান (৩০) ও জুয়েল (২২) এবং মামা শাহ আলম (৪০) জানান, রোববার সকাল ১০টার দিকে বড় ছয়সূতী মধ্যপাড়া গ্রামের রাস্তায় মিজানের/সাজুর মুদির দোকানের সামনে ওই গ্রামের মজিবুর রহমানের ছেলে রুহুল আমীন উরুফে রুহেল (১৮) এর সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রুহুল আমীন উরুফে রুহেল একটি বাঁশের লাটি দিয়ে ইমনের মাথায় আঘাত করার সঙ্গে সঙ্গে ইমন মাটিতে ঢলে পড়ে। এই অবস্থায় নিহতের আত্মীয়-স্বজন ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ইমনকে উদ্ধার করে বেলা ১১টা ২০মিনিটে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পৌঁছলে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। তবে কি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. ওমর খসরুর সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, ইমনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনা প্রসঙ্গে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ একেএম সুলতান মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হলে খুন হওয়ার সত্যতা স্বীকার করে তিনি সাংবাদিকদের বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অভিযোগের ভিত্তিতে মামলা নেয়া হবে। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রক্রিয়া চলছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর