× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

মানববন্ধনে এমসি কলেজের অধ্যক্ষ ও হোস্টেল সুপারকে গ্রেপ্তারের দাবি

বাংলারজমিন

সুনামগঞ্জ প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৪০

সিলেট এমসি কলেজের হোস্টেলে গৃহবধূকে ধর্ষণের ঘটনার প্রতিবাদে মুখে কালো কাপড় বেঁধে সুনামগঞ্জে মানববন্ধন করেছে সুশাসনের জন্য নাগরিক (সুজন) জেলা কমিটি। গতকাল দুপুর ১২টায় শহরের আলফাত স্কয়ারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন পেশার মানুষজন অংশ নেন। মানববন্ধনে বক্তারা ধর্ষকদের গ্রেপ্তারের সঙ্গে সঙ্গে কলেজ বন্ধ থাকাকালীন সময়ে এমসি কলেজ হোস্টেলে সন্ত্রাসী, ছিনতাইকারী ও ধর্ষণকারীদের নিরাপদে থাকার সুযোগ করে দেয়ার জন্য এমসি কলেজের অধ্যক্ষ ও হোস্টেল সুপারকে গ্রেপ্তার করে রিমান্ডে নেয়ার দাবি করেন।
বক্তারা বলেন, যে এমসি কলেজ ছিল আমাদের গর্ব করার জায়গা সেখানে আজ বদরুলের চাপাতি আর রবিউল, সাইফুর, তারেক, মাহবুবুর, অর্জুন, মাহফুজের গণধর্ষণে কলঙ্কিত হয়েছে এমসি কলেজ। তাদের বিচারের আওতায় এনে দৃষ্টান্ত স্থাপন করতে হবে। এ জঘন্য কাজের সঙ্গে সুনামগঞ্জের দু’জন জড়িত রয়েছে তাদের অনতি বিলম্বে গ্রেপ্তার করতে হবে। নতুবা সুনামগঞ্জের মানুষকে সঙ্গে নিয়ে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।
সুজন-সুশাসনের জন্য নাগরিক সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি এডভোকেট হোসেন তওফিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক ফজলুল করিম সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আলী হায়দার, সহ-সভাপতি শাহীনা চৌধুরী রুবি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক এনাম, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল হাসান প্রমুখ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর