× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

দেয়াল চাপায় ২ সন্তানসহ স্বামী-স্ত্রী নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৪০

বৃষ্টির পানির তোড়ে ঘরের মাটির দেয়াল ভেঙে চাপা পড়ে পার্বতীপুরে ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৪ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, স্বামী স্বপন (২৯), স্ত্রী সারজানা (২৫), ছেলে হাসান (৯) ও হাসিবুর হুসেন (৫)। মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে, শনিবার রাতে পার্বতীপুর পলাশবাড়ী ইউপি’র ঝাউপাড়া গ্রামে। ঘুমন্ত অবস্থাতেই তারা ঘরের দেয়ালের মাটি চাপায় নিহত হন। স্বপন একজন ভ্যানচালক ছিলেন। তিনি পরিবার নিয়ে শ্বশুরালয়ে থাকতেন। তার পিতার বাড়ি সৈয়দপুরে বলে স্থানীয়রা জানায়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকলেসুর রহমান।
কারো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান। ঘটনাস্থলে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার শাহনাজ মিথুন মুন্নি ও পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামাণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ লাশগুলো দাফনের যাবতীয় দায়িত্ব নিয়েছেন। ঝাউপাড়া গ্রামের বাসিন্দা মনজুরুল ইসলাম মনজু জানান, গতকাল সকালে গ্রামের লোকজন গিয়ে দেখতে পায় স্বপন, স্ত্রী সারজান ও দুই শিশুপুত্র নিজ ঘরে মাটির দেয়ালের নিচে চাপা পড়ে রয়েছে। দ্রুত লোকজন মাটি সরিয়ে তাদের মৃত দেহ উদ্ধার করে। তারা একই বিছানায় শোয়া অবস্থায় ছিল। গত শনিবার দিনরাত মুষলধারে বৃষ্টি হয়। এতে করে জেলার অনেক স্থান প্লাবিত হওয়া ছাড়াও অনেক মাটির ঘরের দেয়াল ধসে পড়ে। কয়েকদিন ধরে প্রচুর বৃষ্টিপাত হচ্ছে জেলায়। এই ঘটনাটি এলাকায় শোকের ছায়া বয়ে এনেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর