× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

সোনাইমুড়ীতে কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু

বাংলারজমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৪১

সোনাইমুড়ীতে এক কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় দেওটি ইউপির পূর্ব আমিরাবাদ মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়, উপজেলার পূর্ব আমিরাবাদ গত শুক্রবার মাহফুজুর রহমানের ছেলে ঢাকা উত্তরা নর্দান ইনস্টিটিউট অব সাইন্স ল্যাকনোলোজির ডিপ্লোমা ৭ সেমিস্টারের ছাত্র নূর রহমান (২১) নানার বাড়িতে বেড়াতে আসে। শনিবার সন্ধ্যায় মোবাইল ফোনে কথা বলতে বলতে বিল্ডিং এর ছাদে যায়। সেখান থেকে একটি বিকট আওয়াজের শব্দ শুনে বাড়ির ও আশেপাশের লোকজন ছাদে গিয়ে রক্তাক্ত অবস্থায় নূর রহমানকে পড়ে থাকতে দেখে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে থানা পুলিশ রোববার সকালে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের নানা জয়নাল আবেদিন জানান, পার্শ্ববর্তী নূর আলমের ঘর থেকে একই বাড়ির মোশারফ সাইড লাইনের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করে।
সন্ধ্যায় মোবাইল ফোনে কথা বলতে গিয়ে অসাবধানতাবশত আমার নাতি নূর রহমান বিদ্যুৎসপৃষ্ট হয়ে পড়ে গিয়ে মাথায় ও পিঠে আঘাত পেয়ে তার মৃত্যু হয়েছে। নিহতের পিতা মাহফুজুর রহমান জানান, আমার ছেলের মাথার জখম ও পিঠের আঘাত দেখে মনে হয় না যে, সে  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক আবদুল মোমেন জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর মূল কারণ জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর