× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২১ অক্টোবর ২০২০, বুধবার

পাবনা-৪ উপনির্বাচনে নৌকার জয়

বাংলারজমিন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৪১

পাবনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
গতকাল সকালে পাবনা জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ জানান, নৌকা মার্কা নিয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস ২ লাখ ৩৯ হাজার ৯০৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
বিএনপি এ ভোট বর্জন করলেও ধানের শীষ প্রতীকে ৫ হাজার ৫৪৮ ভোট এবং জাতীয় পার্টির লাঙল প্রতীকে ৩ হাজার ১৫৮ ভোট পড়েছে বলে জানান তিনি। এ আসনে ৩ লাখ ৮১ হাজার ১১২ জন ভোটারের মধ্যে ২ লাখ ৫০ হাজার ৬৮৪ জন ভোট দিয়েছেন। এর মধ্যে ২ হাজার ৭১টি ব্যালট বাতিল ঘোষণা করা হয় বলে জানান রিটার্নিং কর্মকর্তা।
করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে ভোটার ও নির্বাচনী কর্মকর্তাদের জন্য প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রীর ব্যবস্থা রেখে ঈশ্বরদীর ৮৪টি এবং আটঘরিয়ার ৪৫টি মোট ১২৯টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।
এ উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ নুরুজ্জামান বিশ্বাস, বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব এবং জাতীয় পার্টি মনোনীত প্রার্থী রেজাউল করিম প্রার্থী ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
এ, কে, এম জামসেদ
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৪:০২

ধানের শীষ প্রতীকে ৫ হাজার ৫৪৮ ভোট এবং জাতীয় পার্টির লাঙল প্রতীকে ৩ হাজার ১৫৮ ভোট কে দিয়েছে?

jaman
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১১:৫০

বাংলার জনগন জানে কি নির্বাচন হয় বাংলাদেশে। নিরপোক্ষ নির্বাচন হলে আমার মনে হয় আওয়ামী প্রার্থী5 হাজার ভোটও পেতেন না। এখন তো আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হতে পারলেই অটো এমপি নির্বাচিত হয়ে যায়।

অন্যান্য খবর