× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ অক্টোবর ২০২০, বুধবার

পদ্মবিল থেকে দুই পর্যটককে অপহরণ, ৪ দুর্বৃত্ত আটক

বাংলারজমিন

গোপালগঞ্জ প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৪১

গোপালগঞ্জের বলাকৈইড় পদ্মবিলের প্রাকৃতিক পদ্মফুলের সুবাস নিতে গিয়ে অপহরণের শিকার দুই কলেজছাত্রকে দুই ঘণ্টা পর প্রতিবেশী গ্রাম করপাড়া স্কুল থেকে উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাত ১২টার বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক এ এইচ এম সালাহ উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেছেন, অপহৃত রবিউল শেখ টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ ও নুর ইসলাম পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ছাত্র। তাদের দু’জনের বাড়িই টুঙ্গিপাড়া উপজেলার পাঁচ কাহনিয়া গ্রামে। পর্যটক দুই কলেজ ছাত্রের অপহরণের খবর ছড়িয়ে পড়ার পর পদ্মবিল ছাড়াও আশপাশ এলাকায় অপহরণ আতঙ্ক ছড়িয়ে পড়েছে। গতকাল আড়াইটার দিকে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহম্মদ ছানোয়ার হোসেন সাংবাদিকদের জানিয়েছে, গত শনিবার টুঙ্গিপাড়া উপজেলার পাঁচ কাহনিয়া গ্রামের কলেজছাত্র রবিউল শেখ ও নুর ইসলাম তাদের অপর এক বন্ধুকে সঙ্গে নিয়ে গোপালগঞ্জ জেলা সদরের বলাকৈইড় গ্রামের পদ্মবিলে ঘুরতে যায়। প্রাকৃতিক পদ্মফুলের সুবাস নিয়ে বাড়ি ফেরার সময় বনগ্রাম পশ্চিম পাড়ার সেলিম সরদারের ছেলে তামিম সরদার, নাসির ফকিরের ছেলে হামিম ফকির, কালা মহসিন ফকিরের ছেলে হোসেন ফকির ও শাহিন সরদারের ছেলে শাকিব সরদারসহ ৮-১০ জনের একদল অপহরণকারী চক্রের সদস্য কলেজছাত্র রবিউল শেখ ও নুর ইসলামের গতিরোধ করে। কেন তাদের গতিরোধ করা হয়েছে জানতে চাইলে তারা কোনো কথা না বলে তাদেরকে জোর করে ধরে নিয়ে যায়। এরপর তারা করপারা একটি স্কুলের ভেতরে ওই দুই কলেজছাত্রকে আটকিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।
দিতে অস্বীকৃতি জানালে অপহরণকারীরা কলেজছাত্রদের বেধড়ক মারপিটসহ তাদেরকে জীবনে মেরে ফেলার হুমকি দেয়। বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক এ এইচ এম সালাহ উদ্দিন আহম্মেদসহ জেলার উচ্চ পদস্থ পুলিশ কর্মকর্তারা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে ওই দুই কলেজছাত্রকে উদ্ধার করে। এ সময় গ্রেপ্তার করে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে। পুলিশের কাছে আটক অপহরণকারী চক্রের ৪ সদস্যকে গত শনিবার রাতে ও গতকাল ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করেছে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহম্মাদ ছানোয়ার হোসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর