× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

কেরানীগঞ্জে গৃহবধূকে ধর্ষণ

বাংলারজমিন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৪১

ঢাকার কেরানীগঞ্জে টাইলস পরিষ্কারের কথা বলে ডেকে এনে দুই সন্তানের জননী এক নারী (৩৮)কে ধর্ষণ করা হয়েছে। এই ঘটনায় মো. ঘালিম (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে জিনজিরা মডেল টাউন এলাকায় শনিবার রাতে। জানা যায়, ধর্ষক হালিমের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার মৌসাদি গ্রামে। সে পেশায় একজন রাজমিস্ত্রি ও নির্মাণ ঠিকাদার। জিনজিরা মডেল টাউন এলাকায় একটি ম্যাচ বাড়িতে ভাড়া থাকে সে। শনিবার রাতে একটি নির্মাণাধীন বাড়ির টাইলস পরিষ্কার করার কথা বলে দুই সন্তানের জননী ওই নারীকে সেখানে ডেকে এনে তাকে জোরপূর্বক ধর্ষণ করে হালিম। পরে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ধর্ষক হালিমকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
এই ঘটনায় থানায় মামলা হয়েছে। কেরানীগঞ্জ মডেল থানার এসআই নয়ন জানান, খবর পেয়ে মডেল টাউন এলাকায় ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় ধর্ষক হালিমকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনায় থানায় মামলা হয়েছে এবং ধর্ষকও আটক হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর