× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

পায়েলের অনশনের হুমকি

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১১:৫৯

বলিউড অভিনেত্রী পায়েল ঘোষ এবার অনশনের হুমকি দিলেন। পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে পদক্ষেপ না করলে অনশন বিক্ষোভে বসবেন তিনি। এমনটাই জানিয়ে দিলেন অভিনেত্রীর আইনজীবী। রবিবারই পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণ এবং শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন পায়েল। এদিন মুম্বইয়ের ভারসোভা থানাতেও হাজির হয়েছিলেন পায়েল ও তার আইনজীবী। অনুরাগ কাশ্যপ ধনী বলেই কি তাকে গ্রেপ্ততার করা হচ্ছে না? সেই প্রশ্নও তোলেন অভিনেত্রী। অনুরাগের বিরুদ্ধে তার আনা অভিযোগে মুম্বই পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয় থাকার অভিযোগ এনেছেন পায়েল। তার কথায়, আমাদের কয়েকদিন ধরে এদিক ওদিক ছুটিয়ে মারছে মুম্বই পুলিশ।
অন্যদিকে অভিযুক্ত নিশ্চিন্তে নিজের ঠা-া ঘরে বসে আছেন। রবিবার, ভারসোভা থানায় যাওয়ার আগেই পায়েলের আইনজীবী নীতিন সতপুতে নিজের টুইটার অ্যকাউন্ট থেকে একটি টুইট করেন। লেখেন, পায়েল ঘোষ ও নীতিন সতপুতে ভারসোভ থানায় যাবে। কেন অপরাধীকে গ্রেপ্তার করা হচ্ছে না? যদি কোনও গরিব মানুষ ধর্ষণের মতো অপরাধ করে, তাহলে পুলিশ সঙ্গে সঙ্গে তাকে গ্রেপ্তার করে। কোনও সমস্যা ছাড়াই। এখানেই হয়ত গরিব-বড়লোকের পার্থক্য। শনিবারও পায়েল একটি টুইটে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে তিনি বিচার পাবেন কিনা প্রশ্ন করেছিলেন। লিখেছিলেন, আমি এমন একজন অপরাধীর বিরুদ্ধে মামলা দায়ের করেছি, যার বিরুদ্ধে অন্য আরও অনেকে একই রকম অপরাধের কথা বলেছেন। আমাকে পুলিশ ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করছে। অথচ অভিযুক্ত ঠা-া ঘরে আরাম করে বসে রয়েছেন। আমি কি বিচার পাব স্যার?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর