× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার

শুটিং সেটেই মাদক নিতেন সুশান্ত!

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১২:৩০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে বড় ভূমিকা নিয়েছে মাদক যোগ। এই মাদক কাণ্ডে গ্রেপ্তার হয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তিনি এই মুহূর্তে মুম্বইয়ের বাইকুল্লা জেলে রয়েছেন। রিয়ার বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি সুশান্তকে মাদক খাইয়েছেন। অন্যদিকে রিয়ার দাবি, সুশান্ত তাকে ও অন্য বন্ধুদের মাদকের জন্য ব্যবহার করেছেন।এই মাদক কাণ্ডেই নাম জড়িয়েছে শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোন, সারা আলি খান ও রাকুল প্রীতের। প্রত্যেককেই ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। সুশান্তের সঙ্গে ছিছোরে ছবিতে অভিনয় করেছেন শ্রদ্ধা। এই জিজ্ঞাসাবাদে শ্রদ্ধা কাপুর জানিয়েছেন, এই ছবির শুটিং চলাকালীন সুশান্ত মাদক নিতেন।
কখনও শুটিং এর সেটে, আবার কখনও ভ্যানিটি ভ্যানে তিনি সুশান্তকে মাদক নিতে দেখেছিলেন বলে জানান শ্রদ্ধা। তবে তিনি নিজে ড্রাগ নেওয়ার কথা অস্বীকার করেছেন। জানা যাচ্ছে শ্রদ্ধার মতোই সুশান্তের আর এক অভিনেত্রী সারা আলি খানও জানিয়েছেন, সুশান্ত মাদক নিতেন। কেদারনাথ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন দুজনে। সেই সময়ে সুশান্ত ও সারার মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল বলেও শোনা যায়। সেই ঘনিষ্ঠতার কথা স্বীকার করেছেন সারা আলি খান। একসঙ্গে তারা বিভিন্ন জায়গায় গিয়েছেন। কিন্তু মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর