× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার
কলকাতা কথকতা

এস টি এফের জেরায় গোপন তথ্য ফাঁস করল চার বাংলাদেশি সুপারি কিলার

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৯:৩৪

তারা পেশাদার ঘাতক এবং বাংলাদেশেও তারা গুপ্ত খুনের ঘটনায় যুক্ত ছিল বলে চার সুপারি কিলার স্বীকার করেছে। এমনটাই দাবি করেছে স্পেশাল টাস্ক ফোর্স। এই চার বাংলাদেশি পেশাদার খুনিকে গ্রেপ্তার করা হয় বীরভূমের শান্তিনিকেতন থানার তালতোড় গ্রাম থেকে। বীরভূমের বিশিষ্ট তৃণমূল কংগ্রেস নেতা কাজল শেখকে  খুনের সুপারি নিয়ে এসেছিলো তারা। রং মিস্ত্রির ছদ্দবেশে তারা এই বাড়িতে থাকছিল। ধৃতদের কাছ থেকে একটি নাইন এম এম,  একটি সেভেন এম এম পিস্তল,  দুটি ওয়ান শটার ,  কার্তুজ  এবং পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। এস টি এফের জেরায় ধৃত যুবকরা জানিয়েছে রং এর কাজ করার অছিলায় তারা এই বাড়িটিতে আশ্রয় নেয়। তাদের বাড়ি ভাড়া নিতে সাহায্য করা খোশ মোহাম্মদ পুরের শেখ আনোয়ার আলি এবং শেখ কাজলকেও গ্রেপ্তার করেছে পুলিশ।
চার বাংলাদেশি  সুপারি কিলার হল-রফিক ফকির,  মুরাদ,  দিলওয়ার এবং বিলাল।এরা প্রত্যেকেই ঢাকা জেলার বাসিন্দা এবং বাংলাদেশে ওয়ান্টেড ক্রিমিনাল। এস টি এফ এখন খুঁজে বের করার চেষ্টা করছে যে কে এদের  সুপারি দিয়েছিলো। জেরার জবাবে চার ঘাতক জানিয়েছে,  তারা বেআইনি ভাবে সীমান্ত পার হয়ে ভারতে ঢুকেছে। তালতোড় গ্রামের বাসিন্দারা জানিয়েছেন,  এরা কারও সঙ্গে মেলামেশা করেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mirza Golam Quddus K
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৯:৫৫

ভারতের কোন সংস্থা হয়ত এদের লালন করছে- যেমনটি BSF বাংলাদেশে গরু চোরাপথে পাঠায়। ওরা সব পারে- তিস্তার পানি না দিয়ে ওরা লক্ষ বাংলাদেশি হত্যা করছে।

samsulislam
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৮:৪৩

এজন্য ভারতের সিমান্তে অত্যন্ত জরুরী।

অন্যান্য খবর