× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
কলকাতা কথকতা

রোববার সুপার সিঙ্গারের সুপার ফাইনালে ১০ ঘন্টার ননস্টপ মস্তি

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৬:০০

রোববার ৪ঠা অক্টোবর দুপুর একটা থেকে রাত এগারোটা পর্যন্ত স্টার জলসায় ননস্টপ মস্তি। সেদিন সুপার সিঙ্গারের গ্রান্ড ফিনালে। সঞ্চারী, ময়ূরী, দীপমালা, স্রয়ী, সোহিনীর আর রাজদীপের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই। পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়-এর মাথার চুল খাড়া। সঞ্চালক যীশু সেনগুপ্তরও তাই। হাসি গানে মজায় কাটবে দশ ঘণ্টা।
দুই বাংলার বাঙালি এবং প্রবাসী বাঙালিদের সেদিন উপরি পাওনা- দীর্ঘদিন বাদে প্রসেনজিৎ নাচবেন কুমার শানুর গানে। কোমর দোলাবেন আরো দু'জন, দেব এবং কোয়েল মল্লিক।
গায়কদের তালিকাটি দেখলে চমকে উঠতে হবে। কুমার শানু, অভিজিৎ, শান, সুখবিন্দের সিং, সোনু নিগাম। এ ছাড়া নানা মজার স্কিট নিয়ে আসছেন অপরাজিতা, রজতাভ দত্ত ও অঙ্কুশ হাজরা।
বিচারক শান, লোপামুদ্রা, রূপঙ্করও গাইবেন। অতিথি বিচারক সেদিন কুমার শানু। জমকালো মঞ্চ, আলোর খেলা, স্টার উপস্থিতি নিয়ে স্টার জলসা সেদিন বাজিমাত করতে চাইছে।
একটিই কাঁটা, সেদিন আইপিএল চলবে। শুভঙ্করের ভাষ্য অনুযায়ী, যারা আইপিএল দেখবেন তারাও একবার স্টার জলসা সার্ফ করবেন। তাছাড়া আইপিএল সন্ধ্যায়। সেই কথা মাথায় রেখেই দুপুর একটা থেকে সুপার সিঙ্গার। কে হবে এবারের সুপার সিঙ্গার?
অপেক্ষা মাত্র কয়েক ঘন্টার। বাংলা বিনোদনের জগতে দশ ঘন্টা টানা বিনোদনের প্যাকেজ এই প্রথম। তাই টেনশনে সকলে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর