× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ ডিসেম্বর ২০২০, বুধবার
কলকাতা কথকতা

রাজ্যপালের ডাকে সাড়া দিলেন না স্বরাষ্ট্র সচিব, ডিজি, এবার টিটাগড়ের খুন নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে বসতে চান ধনখড়

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ৫ অক্টোবর ২০২০, সোমবার, ৫:০১

রোববার রাতে বিজেপি নেতা মনীশ শুক্লার দুই বাইক আরোহীর গুলিতে ঝাঁজরা হওয়ার ঘটনাকে কেন্দ্র করে পারদ ক্রমশঃ চড়ছে। ব্যারাকপুরে ১২ ঘন্টার বন্ধে বিক্ষিপ্ত হাঙ্গামা হয়েছে। বিজেপির শীর্ষ নেতারা মনীশ শুক্লার বাড়িতে গেছেন। অর্জুন সিং অভিযোগ করেছেন, পুলিশের আগ্নেয়াস্ত্র থেকে নিহত মনীশের ওপর গুলি চলেছিল। কিন্তু এ সবই ম্লান হয়ে গেছে নবান্ন - রাজভবন সংঘাতের কাছে। টিটাগড়ের খুন নিয়ে কথা বলতে রাজ্যের স্বরাষ্ট্র সচিব ও ডিজিকে সোমবার সকালে ডেকে পাঠিয়েছিলেন রাজ্যপাল। দু'জনের কেউই যাননি। ক্ষুব্ধ রাজ্যপাল এরপরই টুইট করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে আহ্বান জানিয়েছেন আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে তাঁর সঙ্গে বৈঠকে বসার জন্য।
বলাই বাহুল্য, মুখ্যমন্ত্রী এই আবেদনে সাড়া দেবেন না। জানা গেছে, রাজ্য অত্যন্ত বিরক্ত প্রশাসনকে না জানিয়ে স্বরাষ্ট্র সচিব এবং ডিজিকে রাজ্যপাল ডাকায়। প্রোটোকল এর দ্বারা ভাঙা হচ্ছে বলে তাঁরা মনে করছেন। রাজ্যপাল যেভাবে রাজ্যে আইন শৃঙ্খলা ভেঙে পড়ছে বলে নাগাড়ে বলছেন তাও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে মনে করছে রাজ্য। তাই রাজ্যের প্রশাসনিক কর্তাদের রাজ্যপাল ডাকলেও তাঁরা তা উপেক্ষা করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর