× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
কলকাতা কথকতা

লকেট বনাম নুসরাত, হাথরাসের ধর্ষণ নিয়ে দুই অভিনেত্রী, সাংসদের টুইট যুদ্ধ

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ৬ অক্টোবর ২০২০, মঙ্গলবার, ১০:৪৭

একজন বিজেপির সাংসদ, টলিউড এর প্রাক্তন অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়। অন্যজন তৃণমূল কংগ্রেস এর সাংসদ, টলিউড এর বর্তমান ব্যাস্ত নায়িকা নুসরাত জাহান রুহি। উত্তরপ্রদেশের হাথরাস ও বলরামপুরের দুটি ধর্ষণের ঘটনা নিয়ে দুজনের টুইট যুদ্ধ এখন জমজমাট। হাথরাস ও বলরামপুরের দুটি ঘটনা সম্পর্কে লকেট চট্টোপাধ্যায় টুইট করেন, যোগীজির প্রতি আমার পূর্ণ আস্থা আছে। যোগীরাজ্যে কেউ ধর্ষণ করে পার পাবেনা। আর ধর্ষণের ঘটনাতো পশ্চমবঙ্গে রোজ ঘটছে। নুসরাত সঙ্গে সঙ্গে পাল্টা টুইট করেন, যোগী আদিত্যনাথকে দরাজ সার্টিফিকেট দিচ্ছেন? লকেট দি সংবেদনশীলতা হারিয়ে ফেলেছেন। উত্তরপ্রদেশ তো ধর্ষণের রাজ্য হয়ে গেছে লকেট দি কি সেই খবর রাখেন না? যোগীজির রাজ্যে ধর্ষকরা বুক ফুলিয়ে ঘুরে বেড়ায়।
নুসরাত কদিন আগে হাথ রাসের ঘটনা নিয়ে টুইট এ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও আক্রমণ করেছিলেন। লিখেছিলেন, জানি বিজেপির শাসনে নারী এবং দলিতদের সম্মান নেই।  কিন্তু, প্রধানমন্ত্রী এবার জাগুন আর ঘুমিয়ে থাকবেন না। নারী নির্যাতনে দেশ কিন্তু জ্বলন্ত অগ্নিপিন্ডে ঢুকে গেছে। লকেট - নুসরাতের এই টুইট যুদ্ধ আসলে বিজেপি তৃণমূলের সংঘাত। বাংলার বিধানসভা ভোট এর সময় যত এগিয়ে আসবে, যুদ্ধ ততই তীব্র হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর