× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
কলকাতা কথকতা

করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের হঠাৎ অবস্থার অবনতি, আইসিসিইউতে

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ১০ অক্টোবর ২০২০, শনিবার, ৯:২৩

শুক্রবার দুপুর পর্যন্ত ভালো ছিলেন। বেশ সুস্থ হয়ে উঠছিলেন। বৃহস্পতিবার থেকে তার আর জ্বরও আসেনি। কিন্তু, শুক্রবার দুপুরের পর থেকে হঠাৎ অবস্থার অবনতি হল অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। বেলভিউ ক্লিনিক কর্তৃপক্ষ কোনও ঝূঁকি নেননি। শুক্রবার বিকেলেই তাকে স্থানান্তরিত করা হয় আইসিসিইউতে।

চিকিৎসকরা জানিয়েছেন, উচ্চ রক্তচাপে ভুগছেন ৮৫ বছরের এই কিংবদন্তী। করোনার সঙ্গে তার ক্যান্সার - সুগার - প্রেসার - সি ও পি ডি জনিত কো মর্বিডিটি আছে বলে চিকিৎসকরা শঙ্কিত।
তবে, তারা অগণিত সৌমিত্র ভক্তকে আশা দিয়েছেন যে, মানসিক শক্তিতে ভরপুর অভিনেতা সুস্থ হয়ে উঠবেন। চব্বিশ ঘন্টা তাকে কড়া পর্যবেক্ষণে রাখা হবে।

উল্লেখ্য, সৌমিত্র চট্টোপাধ্যায় ২০১৯ সালের ১৩ই অগাস্ট উদ্বেগ ছড়িয়ে রুবি হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছিলেন। সেবার তার শরীরে উচ্চরক্তচাপ জনিত কারণে সোডিয়াম- পটাশিয়াম এর মাত্রা কমে গিয়েছিল। সাতজন সদস্যের একটি মেডিকেল টিম তাকে সেবার সুস্থ করে। এবার করোনা আক্রান্ত হয়ে তিনি মঙ্গলবার বেলভিউতে ভর্তি হন। আপাতত তার ঠাঁই আইসিসিইউতে ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর