× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ নভেম্বর ২০২০, বুধবার

আমির খানের বিবাহবিচ্ছেদ নিয়ে কঙ্গনার কটাক্ষ

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৫ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৪:১৬

বলিউডে কটাক্ষ করাতে বরাবরই এগিয়ে অভিনেত্রী কঙ্গনা রানাউত। তারই ধারাবাহিকতায় এবার আমির খানের বিবাহবিচ্ছেদ নিয়ে কটাক্ষ করলেন এই অভিনেত্রী। আমির খানের সঙ্গে তার প্রথম স্ত্রী রীনা দত্তের বিবাহবিচ্ছেদের কারনেই আমির কন্যা মানসিক অবসাদে ভুগছেন বলে মন্তব্য করেন তিনি।  সম্প্রতি বলিউড তারকা আমির খানের মেয়ে ইরা খান সামাজিকমাধ্যমে ভিডিও পোস্ট করে জানান, তিনি চার বছরের বেশি সময় ধরে মানসিক অবসাদে ভুগছেন। আমির-কন্যার বার্তা প্রসঙ্গে কঙ্গনা  লেখেন, ১৬ বছর বয়সে আমাকে শারীরিক নিগ্রহের শিকার হতে হয়। অ্যাসিডে পোড়া দিদির দায়িত্ব আমি একা হাতে সামলাই। মিডিয়ার আক্রমণের মোকাবিলা করি। অবসাদের অনেক কারণ হতে পারে। কিন্তু ভেঙে যাওয়া পরিবারের ছেলেমেয়েদের জন্য বিষয়টা সবসময়ই একটু বেশি চাপের হয়ে থাকে।
এজন্য সনাতনি পরিবার ব্যবস্থা খুব গুরুত্বপূর্ণ। কঙ্গনার কথায় সহজেই ধারণা করা যায়, তিনি আমির ও তার প্রথম স্ত্রী রীনা দত্তের বিবাহবিচ্ছেদের প্রতি কটাক্ষ করেছেন। সেই বিচ্ছেদের কারণেই তাদের দুই সন্তানের কনিষ্ঠ কন্যা ইরা আজ অবসাদগ্রস্ত বলে ইঙ্গিত করতে চেয়েছেন অভিনেত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ohidul alam
১৫ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৫:১৪

এটা আলোচনায় থাকার প্রয়াস।অথবা কঙ্গনা একজন মানসিক রোগী।

অন্যান্য খবর