× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

'ট্রাম্প আবারো জয়ী হলে তা ফিলিস্তিনের জন্য বিপর্যয় ডেকে আনবে'

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৫ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ৫:০২

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডনাল্ড ট্রাম্পের জয় ফিলিস্তিনের জন্য বিপর্যয়কর হবে বলে মন্তব্য করেছেন ফিলিস্তিনি কর্তৃপক্ষের প্রধানমন্ত্রী মোহাম্মাদ শতেয়াহ। ইউরোপীয় আইনপ্রনেতাদের সঙ্গে এক বৈঠকে তিনি এ আশঙ্কার কথা তুলে ধরেন। তিনি বলেন, আসন্ন নির্বাচনে যদি ডনাল্ড ট্রাম্প জয়ী হন তাহলে তার ফিলিস্তিনের জনগণ এবং বড় পরিসরে সমগ্র বিশ্বের জন্যই ভয়াবহ পরিণতি ডেকে আনবে। এ খবর দিয়েছে কাতারভিত্তিক গণমাধ্যম আল-জাজিরা।

গত মঙ্গলবার ইউরোপীয় আইনপ্রনেতাদের শতেয়াহ বলেন, গত ৪ বছরে ট্রাম্প প্রশাসন ফিলিস্তিনের বড় ক্ষতি করেছে। যদি আমাদেরকে প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে আরো ৪ বছর কাটাতে হয়, তাহলে সৃষ্টিকর্তা আমাদের রক্ষা করুন। তার ফেসবুক পাতাতেও এই মন্তব্যটি তিনি প্রকাশ করেছেন। তিনি আরো বলেন, যদি যুক্তরাষ্ট্রে ক্ষমতার পরিবর্তন আসে তাহলে তা ইসরাইল-ফিলিস্তিন সম্পর্কেও বড় প্রভাব ফেলবে।
তিনি আশা প্রকাশ করেন, ৩ নভেম্বরের নির্বাচনে ডেমোক্রেট প্রার্থী জো বাইডেন জয় লাভ করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর