× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ নভেম্বর ২০২০, শুক্রবার

অবশেষে অভিষেক

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৬ অক্টোবর ২০২০, শুক্রবার, ৭:৩৫

তিনি মেডিকেলে পড়ছিলেন ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে। কিন্তু সেই পথচলা বদলে দিলো ২০১৭ সাল। মানসী চিল্লার সাধারণ থেকে তারকায় পরিণত হলেন বিশ্বসুন্দরীর মুকুট মাথায় পরে। ২০১৭ সালে বিশ্বসুন্দরী নির্বাচিত হওয়ার পরই বলিউডের অনেক পরিচালক আগ্রহ প্রকাশ করেন সিনেমা করার। কিন্তু তিন বছর পার হলেও কোনো ছবিতে কাজ করছিলেন না মানসী। অপেক্ষা করছিলেন খুব ভালো কিছুর। অবশেষে রাজকন্যা হয়ে সিনেমার ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন তিনি। সেখানে তার বিপরীতে আছেন অক্ষয় কুমার।
অক্ষয়ের নতুন ছবি ‘পৃথ্বীরাজ’ -এ তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে মানসীকে। যিনি একজন রাজকন্যা ছিলেন। পরবর্তীতে রাজা পৃথ্বীরাজ তাকে বিয়ে করেন। মানসী এরইমধ্যে সব প্রস্তুতি নিয়েছেন বলিউডে তার অভিষেক হতে যাওয়া ছবির শুটিং শুরু করতে। দ্বাদশ শতাব্দীর ঐতিহাসিক গল্পের এই সিনেমায় তাকে দেখা যাবে রাজকন্যা সংযুক্তার চরিত্রে। অক্ষয় কুমার আছেন নাম ভূমিকায়, পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটি পরিচালনা করছেন ড. চন্দ্রপ্রকাশ দ্বিভেদি। দ্বাদশ শতাব্দীতে পৃথ্বীরাজ চৌহানের বীরত্ব ও প্রেমের গল্প উঠে আসবে এখানে। মানসী বলেন, এটা আমার স্বপ্নের একটি চরিত্র। আর এখানে নায়ক হিসেবে পাচ্ছি অক্ষয়ের মতো বড় তারকাকে। সেদিক থেকে আমি সৌভাগ্যবান। আশা করছি, খুব ভালো কিছু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর